খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

জয়ের ছন্দ ধরে রাখতে মাঠে নামছে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক

ঘরের মাঠে টি-টোয়েন্টিতে দুর্দান্ত ফর্মে থাকা বাংলাদেশ আবারও মাঠে নামছে আজ (৩ সেপ্টেম্বর)। ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী নিউজিল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে শুরু হবে বিকাল চারটায়।

সিরিজের প্রথম ম্যাচ জিতে বাংলাদেশ ইতোমধ্যে ১-০ ব্যবধানে এগিয়ে আছে। ঘরের মাঠে গত দুই ম্যাচে অপরাজিত বাংলাদেশ। অস্ট্রেলিয়ার কাছে সিরিজের চতুর্থ ম্যাচে হারলেও মাহমুদউল্লাহ রিয়াদের দল সিরিজ জিতেছিল ৪-১ ব্যবধানে। জয়ের ছন্দ ধরে রাখতে টাইগাররা মরিয়া নিউজিল্যান্ড সিরিজেও।

পিচ নিয়ে তুমুল আলোচনার মধ্যেই এক দিন বিরতি কাটিয়ে দুই দল মাঠে নামছে আবারও। এই ম্যাচে বাংলাদেশের একাদশে পরিবর্তনের তেমন সম্ভাবনা নেই। উইনিং কম্বিনেশন ধরে রাখতে স্বাগতিক দল এই ম্যাচেও খেলতে পারে দুই পেসার নিয়ে। স্বভাবতই বোলিং আক্রমণে প্রাধান্য পাবেন স্পিনাররা।

গত ম্যাচে সফল না হলেও এই ম্যাচেও বাংলাদেশের উদ্বোধনী জুটিতে দেখা যেতে পারে লিটন দাস ও নাঈম শেখকে। প্রথম ম্যাচের মত দ্বিতীয় ম্যাচেও উইকেটরক্ষকের দায়িত্ব পালন করবেন নুরুল হাসান সোহান।

নিউজিল্যান্ড ৬০ রানে অলআউট ও ৭ উইকেটের পরাজয়ের ধকল কাটিয়ে উঠতে মরিয়া থাকলেও তাদের একাদশেও পরিবর্তনের সম্ভাবনা নেই। অভিজ্ঞ ব্যাটসম্যান ফিন অ্যালেন করোনা নেগেটিভ হয়ে দলে ফিরলেও এই ম্যাচে তার খেলার সম্ভাবনা কম।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!