খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়
  গাজীপুরের জয়দেবপুরে তেলবাহী ট্রেনের সঙ্গে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা, কয়েকজন আহত; যাত্রীবাহী ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত, ঢাকার সাথে উত্তর-পশ্চিমাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ

জাতীয় শোক দিবসে নানা কর্মসূচিতে জেলা আ.লীগ নেতা মাহবুবুল আলম

নিজস্ব প্রতিবেদক

জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খুলনা জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার জি এম মাহবুবুল আলম দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছেন।

সোমবার ( ১৫ আগস্ট) ভোর ৬টায় কয়রা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলন করেন। দলীয় কার্যাল‌য়ে বঙ্গবন্ধুর প্রতিকৃ‌তি‌তে মাল‌্যদান ক‌রেন। সেখা‌নে সকল শহীদদের জন্য দোয়া ও মাগফিরাত কামনা করেন। দলীয় কার্যালয়ের এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মহাসিন রেজা। পরবর্তীতে সকাল ৭টায় উপজেলার উত্তর বেদকাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান নুরুল ইসলাম কোম্পানিসহ ইউনিয়ন নেতাকর্মীদের সাথে নিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন এবং সকল শহীদদের জন্য দোয়া করেন।

তিনি দক্ষিণ বেদকাশীর চুরামুখা বেড়িবাঁধ এলাকায় যান। সেখানে স্বেচ্ছাশ্রমে কয়েক হাজার সাধারণ মানুষের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে বাঁধ নির্মাণের চেষ্টা করেন। পরে বিকাল চারটায় কয়রা সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে যোগদান করেন।

তিনি বলেন, জাতীয় শোক দিবস উপলক্ষে কয়রা-পাইকগাছার বিভিন্নস্থানে আয়োজিত অনুষ্ঠানে যোগদানে সিডিউল ছিল। তবে কয়রার চুরামুখা রিংবাঁধ ভেঙে যাওয়ায় সেখানে যাওয়ার জন্য অধিকাংশ প্রোগ্রামে যোগদান বাতিল করতে হয়। তিনি আরও বলেন, প্রায় তিন হাজারের মত লোকজনের সাথে একত্রে কাঁধে কাঁধ মিলিয়ে ৩০০ মিটারের মত রিং বাঁধ নির্মাণ সম্পন্ন করতে পেরেছিলাম। তবে জোয়ারের পানি চলে আসায় কিছুটা বাকী থাকে। আগামীকাল ইনশাল্লাহ বাঁধ নির্মাণ সম্পন্ন করা যাবে। তিনি পানিবন্দী জনগণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি কামনা করেছেন। খবর বিজ্ঞপ্তি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!