খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

জাতির পিতার জন্মবার্ষিকীতে পাইকগাছায় ৩০০ রোগীর ফ্রি চিকিৎসা

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ফ্রি ডায়াবেটিস, হার্ট, ইসিজিসহ অন্যান্য পরীক্ষার ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ মার্চ) মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগারের আয়োজনে এ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

পাঠাগার সভাপতি ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের দপ্তর সম্পাদক এবং খুলনা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ মোহাঃ শেখ শহীদ উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা-০৬ (পাইকগাছা-কয়রা) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. সোহরাব আলী সানা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ মাসুদ কবির, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খায়রুল আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি এ্যাড. এফ এম এ রাজ্জাক, সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন, আব্দুল আজিজ, সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ প্রমুখ।

ক্যাম্পেইনে চিকিৎসা নিতে আসা ইতি রানী ও বেলী খাতুন বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে এমন ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, প্রতিবছর এমন বৃহৎ পরিসরে ফ্রি চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হলে আমাদের মত গরীব মানুষেরা চিকিৎসা নিতে পারবো। এসময় আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত ক্যাম্পেইন উপলক্ষে অধ্যাপক ডাঃ শেখ মোঃ শহীদ উল্লাহ বলেন, এলাকার অসহায় দুস্থ রোগীদের ফ্রিতে চিকিৎসা সেবা এর আগেও একাধিক বার দিয়েছেন, সে ধারাবাহিকতা অব্যাহত রেখে জাতির পিতার জন্মবার্ষিকীতেও দেওয়া হচ্ছে। উপজেলার অসহায় দুস্থ মানুষের মাঝে ফ্রি চিকিৎসা সেবা পৌঁছে দিতে এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ভবিষ্যতেও এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ক্যাম্পেইনে পাইকগাছা ডায়াবেটিস সেন্টারে প্রায় ৩০০ রোগীদের বিনামূল্যে ব্যবস্থাপত্র, ঔষধ ,ইসিজি, রক্ত, ডায়াবেটিস সহ অন্যান্য পরীক্ষা করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!