খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

জটিল রোগে আক্রান্ত হয়েছেন হৃতিক রোশন

বিনোদন ডেস্ক

বলিউডের সুদর্শন কোনো নায়কের নাম বলতে বললে সবাই এক বাক্যে হৃতিক রোশনের নামই বলবেন। সম্প্রতি এই নায়ক প্রেমিকা সাবা আজাদ ও দুই ছেলেকে নিয়ে ইউরোপ ঘুরে এসেছেন। নতুন বছরের শুরুতে খোশমেজাজে এই তারকাকে দেখা গেলেও হঠাৎই শোনা যাচ্ছে এক দুঃসংবাদ।

সম্প্রতি হৃতিককে দেখা গিয়েছে বিশেষ ধরনের চিকিৎসা কেন্দ্রের বাইরে। অভিনেতাকে আলোকচিত্রীরা লেন্সবন্দি করলেন বোন ম্যারো প্রতিস্থাপন কেন্দ্রের বাইরে। এমনিতেই প্রচণ্ড স্বাস্থ্য সচেতন তিনি। শারীরিক কসরত এবং ডায়েট- দুটোই প্রচণ্ড কঠোরভাবে করেন এবং মেনেও চলেন। নিয়মের গণ্ডিতে বাঁধা অভিনেতার জীবন। এর মাঝে শোনা যাচ্ছে এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন এই অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, রক্ত জনিত সমস্যায় ভুগছেন হৃতিক। সেই কারণেই চিকিৎসাকেন্দ্রের বাইরে আনাগোনা বেড়েছে তার। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে রোশন পরিবারের পক্ষ থেকে কোনো কথা বলা হয়নি। অভিনেতার রক্তের ভারসাম্যের এই সমস্যা বেশ অনেকদিনেরই।

‘ব্যাং ব্যাং’ ছবির শ্যুটিং এর সময় মাথায় আঘাত পান হৃতিক। রক্ত জমাট বেধে যায় মস্তিষ্কে। পরিস্থিতি এতটাই বাড়াবাড়ি পর্যায়ে চলে যায় যে সে বার অস্ত্রোপচারও করাতে হয় তাকে।

‘ওয়ার’ ছবির সময়ও শারীরিক পরিবর্তনের জন্য প্রস্তুত ছিলেন না অভিনেতা। পরে সাক্ষাৎকারে বলেন, ‘‘মনে হচ্ছিল এই ছবির সময় মরেই যাব।’’

হৃতিককে এর পর সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘ফাইটার’ ছবিতে দেখা যাবে। ছবিতে তার চরিত্রটি একজন পাইলটের। এই ছবিতে হৃতিকের বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন।

খুলনা গেজেট/এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!