খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

চৌগাছায় সিএনজি ও মােটরসাইকেল সংঘর্ষে আহত ৫

চৌগাছা প্রতিনিধি

যশােরের চৌগাছায় সিএনজি ও মােটরসাইকেলের সংঘর্ষে দুই আনসার সদস্যসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিন জনকে যশাের সদর হাসপাতালে রেফার করা হয়েছে। অন্যরা চোগাছা হাসপাতালে ভর্তি। সােমবার (১২ ফেব্রুয়ারি ) বিকালে চৌগাছা-যশাের সড়কের কয়ারপাড়া বাজার সংলগ্নে এই দুর্ঘটনা ঘটে।

উপজেলা প্রশাসন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, চৌগাছা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়াজিত আনসার সদস্য ঝিনাইদাহ জেলার হরিনাকুন্ডু উপজেলার তাজ উদ্দিনের ছেলে শামছুল আলম (৪০) ও একই উপজেলার মােয়াজ্জেম আলীর ছেলে মিজানুর রহমান মিজান (৪৫) ছুটিতে মােটরসাইকেল যােগে নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে চৌগাছা-যশাের সড়কের কয়ারপাড়া বাজার সংলগ পৌছালে বিপরীত দিক হতে আসা একটি সিনজির সাথে সংঘর্ষ হয়। এতে আনসার সদস্যসহ সিএনজি যাত্রী আহত হয়। স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিলে আনসার সদস্য সামছুল ও মিজানকে যশােরে রেফার করেন। দুর্ঘটনায় আহত অন্যরা হলেন, কয়ারপাড়া গ্রামের অজিত সেনের ছেলে চন্ডি সেন (৫৫), সিএনজি যাত্রী ঢাকার কেরানীগঞ্জের আলিফের ছেলে সাদ্দাম হােসেন (৪০) ও যশাপর সদরের চাঁদপাড়া গ্রামের আনছার আলী জােয়াদ্দারের ছেলে শামীম কবির জােয়াদ্দর (৪০)। তারা সকলেই চৌগাছা হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শী সেলিম হােসেন জানান, কয়ারপাড়া গ্রামের চন্ডি সেন বাকপ্রতিবন্ধি। তিনি দৌড়ে সড়ক পার হতে যায় এ সময় সিএনজি চালক তাকে বাঁচাতে বাক নিলে সামনের মােটরসাইকেলপর সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজি সড়কের পাশে উল্টে দুমড়ে মুচড়ে যায়।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ সুরাইয়া কামাল কনা বলেন, আনসার সদস্য শামছুল আলম ও মিজানের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদরেকে দ্রুত যশােরে রেফার করা হয়েছে। আহত অন্যরা হাসপাতালে ভর্তি আছেন।

উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা বলেন, দুর্ঘটনার কবলে পড়া আনসার সদস্যরা ছুটিতে নিজ বাড়িতে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে দ্রুত উপজেলা প্রশাসনের লােকজন হাসপাতালে ছুটে যান এবং তাদের শারীরীক অবস্থা ভাল না হওয়ায় দ্রুত যশাের নেয়া হয়েছে। আমি সর্বদা আহতদের খােঁজ খবর নিছি।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!