খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  আজ খুলছে সব স্কুল-কলেজ
  রাতভর জ্বলছে সুন্দরবন, দেড় কি.মি. এলাকাজুড়ে আগুন

চৌগাছায় ছাত্রদলের তিনটি আহবায়ক কমিটি অনুমোদন

যশোর প্রতিনিধি

যশোরের চৌগাছা উপজেলা, পৌরসভা ও চৌগাছা সরকারি কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। সোমবার রাতে এ কমিটির অনুমোদন দেন যশোর জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি।

জসিম উদ্দিনকে আহবায়ক ও ইমন হাসান রকিকে সদস্য সচিব করে ২১ সদস্যের উপজেলা কমিটি, মাজিদুল ইসলামকে আহবায়ক ও মেহরান হাসান জিতুকে সদস্য সচিব করে ১২ সদস্যের চৌগাছা পৌর কমিটি এবং মোবারক হোসেনকে আহবায়ক ও রাকিব হাসানকে সদস্য সচিব করে ৫ সদস্যের চৌগাছা সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়। আগামী ৬০ দিনের মধ্য ইউনিটগুলোর পুর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেয়া হয়েছে।

চৌগাছা উপজেলা কমিটির ৬ যুগ্ম আহবায়ক হলেন, আল আমিন ইসলাম তুহিন, আব্দুল্লাহ আল মামুন, এনামুল কবীর, জাকির হাসান, জাহিদ হাসান ও ইমরান হোসেন। কমিটির ১৩ সদস্য হলেন গোলাম সরোয়ার, তরিকুল ইসলাম, রবিউল ইসলাম, আলী রেজা রাজু, ইলিয়াস হোসেন, রাজু আহমেদ, রেদোয়ান আহমেদ, এনামুল হাসান, খালেদুর রহমান, বিপুল হোসেন, সুরুজ হোসেন সুমন, হুমায়ন কবীর ও মেহেদী হাসান।

পৌর কমিটির ৬ যুগ্ম আহবায়ক হলেন, মেহেদী হাসান শয়ন, হাকিম রেজা, এখলাসুর রহমান বাপ্পি, আলিফ রহমান, শোয়াইব আক্তার ও ইমরান হোসেন শাকিল। সদস্য ৪ জন হলেন, শাকিল আহমেদ, হারুনুর রশিদ লিমন, রাকিব হোসেন ও আব্দুর রহমান নয়ন। এছাড়া চৌগাছা সরকারি কলেজ শাখার ৩ যুগ্ম আহবায়ক হলেন, আশিকুর রহমান আশিক, ইসমাঈল হোসেন ও জাহিদ হাসান।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!