খুলনা, বাংলাদেশ | ১৩ কার্তিক, ১৪৩১ | ২৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

চেয়ারম্যান কাজলের ফোনসেক্সের ভিডিও ফাঁস, শাস্তির দাবিতে মানববন্ধন

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছা উপজেলার লতা ইউপি চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাসের অপকীর্তি ফোন সেক্সের ভিডিও চিত্র ফাঁস হওয়ার পর তার অপসারণসহ শাস্তির দাবিতে ক্রমশ উত্তপ্ত হচ্ছে সেখানকার জনপদ। ইতোমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর আবেদনের পর শুক্রবার পাইকগাছা উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও সর্বশেষ বুধবার (১২ এপ্রিল) বেলা ১১ টায় খুলনা জেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন লতা ইউনিয়নের সচেতন জনগণ।

এর আগে, সম্প্রতি কজল কান্তি বিশ্বাস এক যুবতীর সাথে ফোন সেক্সে মিলিত হন। ৩ মিনিট ১৭ সেকেন্ডের ঐ সেক্সুয়াল ভিডিও চিত্রটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এলাকার অধিকাংশ মানুষের মোবাইলে ছড়িয়ে পড়েছে ভিডিও চিত্রটি। এরপর থেকে থেকে জোরদার হচ্ছে তার বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম।

কাজল কান্তি বিশ্বাস লতা ইউপি চেয়ারম্যানের পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত রয়েছেন। স্থানীয় বিজিপি শামুকপোতা মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি। বর্তমানে রমজানের ছুটিতে স্কুল বন্ধ রয়েছে। ছুটি শেষে স্কুল খুললে সেখানেও বিরুপ প্রতিক্রিয়ার আশঙ্কা করা হচ্ছে।

দলীয় মনোনয়নে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিকৃত ও কূ-রুচীপূর্ণ অসামাজিক কার্যকলাপের ভিডিও চিত্র ছড়িয়ে পড়ায় তাকে চেয়ারম্যানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদ থেকে অপসারণের দাবি উঠেছে বিভিন্ন মহল থেকে। এমনকি দল ও দলের বাইরে থেকেও বিষয়টি সর্বোচ্চ সমালোচিত হচ্ছে। এরপর সোমবার (৩ এপ্রিল) দুপুরে তাকে অপসারণসহ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবিতে এলাকাবাসীর গণস্বাক্ষরিত অভিযোগ উপজেলা নির্বাহী অফিসার বরাবর জমা দেওয়া হয়। ৪ এপ্রিল বহিষ্কারসহ শাস্তির দাবিতে জেলা প্রশাসক বরাবর অভিযোগ, ৭ এপ্রিল পাইকগাছা উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও সর্বশেষ ১২ এপ্রিল খুলনা জেলা পরিষদের সামনে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচী তাকে বিরুদ্ধাচারণ করে আন্দোলন দীর্ঘ মেয়াদীর বিষয়টিকে জানান দিচ্ছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব আলী হাওলাদারের সভাপতিত্বে মানববন্ধনে এদিন বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য ও সাংবাদিক কৃষ্ণ রায়, ২ নং ওয়ার্ডের সাবেক সদস্য দেবাশীষ রায়, ৮ নং ওয়ার্ডের সাবেক সদস্য মীর ইব্রাহিম খলিল পরান, প্রভাষক বিষ্ণু পদ মন্ডল, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক দিপক রায়, যুবনেতা মনোতোষ মন্ডল, সুব্রত তরফদার, চন্দন রায়, সুশান্ত দফাদার, সরোত্তম সরকার, মনোজ মন্ডল, সাগর রায়, কুমারেশ সরকার, সমির সরকার, চিন্ময় মন্ডল, সজিব মন্ডল, তন্ময় ঢালী, সজিব রায়, ক্লিনটন বিশ্বাসসহ অন্যান্যরা।

এসময় বক্তারা বলেন, কাজল কান্তি বিশ্বাস একজন জনপ্রতিনিধি ও বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত। সে আলোকে তিনি আমাদের অভিভাবক। তবে রক্ষক হয়ে ভক্ষকের ভূমিকায় অবতির্ণ হওয়ার ঘটনায় আমরা ইউনিয়নবাসী লজ্জিত। চেয়ারম্যান রীতিমত জনপদের সাধারণ মানুষের সম্মান নিয়ে ছিনিমিনি খেলছেন। এলাকার নারী সমাজ আজ তার কাছে নিরাপদ নয়। সর্বশেষ ঘটনায় তার অপসারণসহ শাস্তির দাবিতে তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পাশাপাশি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!