খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত
  খুলনাসহ ২৫ জেলার সব স্কুল-কলেজ আজ বন্ধ
  ব্রাজিলে প্রবল বর্ষণে ৩৯ জনের মৃত্যু, নিখোঁজ ৬৮

চেন্নাইকে ১০ উইকেটে হারিয়ে শীর্ষে মুম্বাই

ক্রীড়া প্রতিবেদক

এ কোন চেন্নাই! আইপিএলে দাপট দেখানো যাদের অভ্যাসে পরিণত হয়েছিল, সেই চেন্নাই সুপার কিংস আরও একবার খবরের শিরোনাম প্রতিরোধহীন ক্রিকেটের কারণে। ১৩ তম আসরের ৪১তম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ১০ উইকেটে হেরেছে মহেন্দ্র সিং ধোনির দল। এবারই প্রথম চেন্নাই ১০ উইকেটে পরাজয়ের গ্লানির সাক্ষী হল। এই ফলাফলে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে মুম্বাই। অন্যদিকে নিশ্চিত হয়েছে প্লে-অফের আগেই চেন্নাইয়ের বিদায়।

চোটের কারণে এদিন দলে ছিলেন না মুম্বাইয়ের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা। ভারপ্রাপ্ত অধিনায়ক কাইরন পোলার্ড টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। শূন্য রানে প্রথম উইকেট হারানো চেন্নাই ৩ রানের মধ্যেই ৪ উইকেট হারায়, ৩০ রানে হারায় ষষ্ঠ উইকেট। এরপর স্যাম কারানের চেষ্টায় বলার মত স্কোর দাঁড় করায় তিনবারের শিরোপাজয়ীরা। ২০ ওভারে ৯ উইকেটে মোট রান দাঁড়ায় ১১৪।

স্যাম ৪৭ বলে ৪টি চার ও ২টি ছক্কায় ৫২ রান করেন। দলের পক্ষে ধোনি ১৬, ইমরান তাহির অপরাজিত ১৩ ও শার্দূল ঠাকুর ১১ রান করেন। মুম্বাইয়ের পক্ষে ট্রেন্ট বোল্ট একাই শিকার করেন ৪ উইকেট। ২টি করে উইকেট শিকার করেন দীপক চাহার ও জাসপ্রিত বুমরাহ।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে মুম্বাই উড়ন্ত সূচনা পায় কুইন্টন ডি কক ও ঈশান কিষাণের ব্যাটে। তারা মাত্র ১২.২ ওভারে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। ডি ককের সাবধানী ব্যাটিংয়ের সঙ্গ পেয়ে মারকুটে ব্যাটিং চালান কিষাণ। ডি কক ৩৭ বলে ৪৬ (৫টি চার ও ২টি ছক্কা) ও কিষাণ ৩৭ বলে ৬৮ রান (৬টি চার ও ৫টি ছক্কা) করে অপরাজিত থাকেন। ৪৬ বল হাতে রেখে ১০ উইকেটের জয় তুলে রেকর্ড গড়েন দুই ওপেনার।

সংক্ষিপ্ত স্কোর

টস : মুম্বাই ইন্ডিয়ান্স

চেন্নাই সুপার কিংস : ১১৪/৯ (২০ ওভার)
স্যাম কারান ৫২, ধোনি ১৬
বোল্ট ১৮/৪, চাহার ২২/২, বুমরাহ ২৫/২

মুম্বাই ইন্ডিয়ান্স : ১১৬/০ (১২.২ ওভার)
কিষাণ ৬৮*, ডি কক ৪৬*

ফল : মুম্বাই ইন্ডিয়ান্স ১০ উইকেটে জয়ী।

 

খুলনা গেজেট / এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!