খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

চু‌রি ক‌রে ঘ‌রে আগুন!

নিজস্ব প্রতিবেদক

নগরীর ইসলামপুর ক্রয় রোডের একটি বাসায় অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটেছে। নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করার পর আগুন ধরিয়ে দেওয়া হয় ওই ঘরে। সোমবার (১১) এপ্রিল রাতে এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পর ওই এলাকার মানুষের মনে আতংক বিরাজ করছে।

দিনের বেলায় ওই রাস্তায় মানুষের চলাচল কম থাকে। রাতের বেলায় আরও কম। ইফতার শেষে সাধারণ মুসল্লি তারাবির নামাজ আদায়ে ব্যস্ত থাকে। আর এ সুযোগে সংঘবদ্ধ চোররা এ ঘটনাটি ঘটিয়ে চলে যায়।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, ইসলামপুর ক্রস রোডের মরহুম বাসার সাহেবের বাড়ির ভাড়াটিয়া তরুন কান্তি সানা। তিনি ফকিরহাট ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজে শিক্ষকতা করেন। দীর্ঘদিন ধরে তিনি ওই বাড়িতে বসবাস করছেন। গত একসপ্তাহ আগে তার পরিবারের সদস্যরা বাবার বাড়িতে বেড়াতে যান। সন্ধ্যার পর তিনি বাইরে ঘুরতে যান। আর এ সুযোগে বারান্দা ও ঘরের জানালার গ্রীল কেটে চোর ঘরে ঢুকে আলমারি ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়। যাওয়ার সময় আলমারিতে আগুন ধরিয়ে দেয়। পাশের বাড়ির লোকজন আগুন দেখে চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে আসেন। যে যেভাবে পেরেছে সেভাবে আগুন নেভানোর কাজে সহায়তা করেছে। আধাঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয় তারা। পরে ওই ঘরের মালিক তরুন কান্তি সানাকে খবর দেওয়া হয়।

তরুন কান্তি সানা বলেন, পরিবারের সদস্যরা বাড়ি না থাকায় তিনি বাইরে ঘুরতে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগে সংঘবদ্ধ চোররা এ ঘটনাটি ঘটায়। ঘরে ঢুকে তিনি আলমারি ভাঙ্গা দেখতে পান। সংঘবদ্ধ চোররা নগদ টাকা ও তিন ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়।

ওই বাড়ির দ্বিতীয় তলার বাসিন্দা আশিষ পাল জানান, রাত সাড়ে নয়টার দিকে হঠাৎ পোড়া গন্ধ পেয়ে নীচে নেমে এসে দেখেন ঘরে কেউ নেই। আগুন লেগে ঘরের সব পুড়ে যাচ্ছে। ঘরের দরজায় তালা দেওয়া। কিন্ত বারান্দা ও ঘরের জানালার গ্রীল ভাঙ্গা এ দেখে তিনি চিৎকার দেয়। তার চিৎকার শুনে আশপাশের লেকজন ছুটে আসে। তাদের সহযোগীতায় আগুন নেভানো সম্ভব হয়েছে। চোররা তাদের ঘরের মালামাল লুট করে আগুন ধরিয়ে দিয়েছে বলে তিনি এ প্রতিবেদককে জানান।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!