খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ আজ

চিকিৎসাধীন ইবি কেন্দ্রীয় মসজিদের ইমামের মৃত্যু

ইবি প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় আহত ইসলামী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব আ স ম শোয়াইব চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (১০ জুন) রাত সোয়া ১১ টায় রাজধানীর কল্যাণপুর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন, আরবি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. এ কে এম মফিজুল ইসলাম।

জানা গেছে, ৬ জুন ক্যাম্পাস থেকে ঢাকার উদ্দেশ্যে গ্রীনলাইন বাসে রওনা দেন ড. শোয়াইব আহমদ। মাগুরা পৌঁছানোর পর সড়ক দুর্ঘটনার কবলে পড়ে বাসটি। এতে ড. শোয়াইব আহমদ গুরুতর আহত হলে তাকে মাগুরা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেয়। পরে ইবনে সিনা হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে রাখা হয়। তবে আইসিইউতে প্রথমদিকে অবস্থার উন্নতি হলেও শুক্রবার রাত থেকে তার অবনতি ঘটে। পরে শনিবার রাতে না ফেরার দেশে পাড়ি জমান তিনি।

এদিকে ড. আ স ম শোয়াইব আহমেদের মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

উল্লেখ্য, ড. শোয়াইব আহমাদ শুরু থেকেই ইসলামী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব। এছাড়াও অর্থসহ আল কুরআন ও সালাত শিক্ষা, অর্থসহ হিফযুল কুরআন কোর্স, ড. শোয়েব’স স্পোকেন ইংলিশ এবং এরাবিক শিক্ষার সংক্ষিপ্ত কোর্সও চালু করেন তিনি।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!