খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

চালনা পৌর নির্বাচন : মেয়র পদে ৪ জনসহ ৪৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিবেদক ও দাকোপ প্রতিনিধি

খুলনার চালনা পৌরসভা নির্বাচনে মেয়র পদে চারজনসহ মোট ৪৩ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপির একজন করে ও স্বতন্ত্র হিসেবে দুইজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। ভোট গ্রহণ হবে ২৮ ডিসেম্বর।

মঙ্গলবার (১ ডিসেম্বর) রাত সাড়ে সাতটার দিকে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে পাওয়া তথ্য অনুযায়ী তিনটি পদে ৪৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে জানা গেছে। এদের মধ্যে পৌরমেয়র পদে ৪, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ ও কাউন্সিলর পদে ২৯ জন প্রার্থী রয়েছে।

মনোনয়নপত্র জমা দেন, পৌরমেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সনত কুমার বিশ্বাস, বিএনপির মনোনীত প্রার্থী আবুল খয়ের খান, স্বতন্ত্র প্রার্থী হিসেবে অচিন্ত্য কুমার মণ্ডল ও গৌতম কুমার রায়। সংরক্ষিত নারী কাউন্সিলর পদে আমোদিনী রায়, কণিকা বৈরাগী, রাবেয়া পারভীন, অঞ্জনা সরকার, মোসা. রুবাইয়া ইয়াছমিন, মঞ্জু রাণী ধর, হাসিনা বেগম, জামিলা বেগম, নাসিমা বেগম ও রাধা জোয়াদ্দার।

এ ছাড়া কাউন্সিলর পদে নিত্যানন্দ রায়, শুভংকর রায়, দেবব্রত রায়, গোবিন্দ বিশ্বাস, সুকুমার রায়, মো. মহসিন আকুঞ্জি, বিলাশ বিশ্বাস, আব্দুল বারিক শেখ, কৃষ্ণপদ বিশ্বাস, মো. রোস্তম আলী খান, মাসুদ রানা, আইয়ুব কাজী, অসিত কুমার সাহা, চয়ন সাহা, মো. আল-আমীন শেখ, সুধীন্দ্র বিশ্বাস মাখন, মিহির বিশ্বাস, নূর মোহাম্মাদ বিশ্বাস, দেবশীষ ঢালী, মো. আব্দুস সাত্তার সরদার, উত্তম রায়, বিপ্লব কান্তি বিশ্বাস, এমএম অব্দুল গফুর, মো. শহর অলী শেখ মনি, কেএম আজহর হোসেন ছাব্বির, শেখ মেহেদী হসান বুলবুল, মিন্টু আচারী, কমলেশ গোলদার, শেখ মহসিন রেজা।

দাকোপ উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী মাহামুদ হোসেন মুঠোফোনে খুলনা গেজেটকে বলেন, নির্বাচন কমিশনের তফসিল ঘোষণা অনুয়ায়ী দু‘দিন ধরে এই মনোনয়নপত্র জমা দিচ্ছেন প্রার্থীরা। গতকাল সোমবার তিনটি পদে মোট ১৯ জন প্রার্থী জমা দেন। আজ মঙ্গলবার সারাদিনে ২৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি জানান, ৩ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে এবং প্রত্যাহার করতে পারবেন আগামী ১০ ডিসেম্বর।

 

খুলনা গেজেট / এআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!