খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  জিম্বাবুয়েকে ৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করলো বাংলাদেশ
  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত

গেজেট ডেস্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যান চাপায় একই পরিবারের ৪ যাত্রী নিহত হয়েছে। এতে আহত হয়েছে অটো চালকসহ ৩ জন। বুধবার (১৪ এপ্রিল) বিকেলে উপজেলার দরবস্ত কালিতলা মাজার এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানায়, ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা নামক স্থানে একটি মাল বোঝাই কাভার্ডভ্যান একটি আটো ভ্যানকে চাপা দিলে অটো দুমড়ে মুচড়ে গিয়ে ৭জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ (২০) মারা যায়। এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পার্শ্ববর্তী বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান (৩০) ও বগুড়া হাসপাতালে নেওয়ার পথে আনিছুর রহমানের মা রেহেনা বেগম (৪৫) এবং সন্ধ্যায় তার স্ত্রী রাজিয়া সুলতানা (২৫) মারা যায়।

এছাড়া অন্যান্য আহতরা হাসপাতালে ভর্তি আছে। নিহত জাহিদ সম্পর্কে আনিছুরের শ্যালক।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে। এ সড়ক দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আনিছুর রহমান মাষ্টারের এক মাসের শিশু সন্তানের গত কয়েকদিন হলো জ্বর হওয়ায় ডা. দেখিয়ে বাড়ী ফেরার পথে তারা স্বপরিবারে দুর্ঘটনার শিকার হন। এ দুর্ঘটনায় আহত শিশুটিও হাসপাতালে ভর্তি রয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!