খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত তিন

গেজেট ডেস্ক

গোপালগঞ্জে ঢাকা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস ও বালু বোঝাই ট্রাকের সংঘর্ষে ট্রাকচালক ও বাসের সুপারভাইজারসহ তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরও ছয়জন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে জেলা সদরের গোপীনাথপুর উত্তরপাড়া বাংলাদেশ কৃষি পরমাণু ইনস্টিটিউট (বিনা) উপ-কেন্দ্রের সামনের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—ইমাদ পরিবহন সুপারভাইজার আশিকুজ্জামান (২৬) ও ট্রাকচালক সোহাগ (৩০)। এর মধ্যে আশিকুজ্জামানের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আর সোহাগের বাড়ি ফরিদপুরের বোয়ালমারী উপজেলায়। এই দুইজনের পরিচয় শনাক্ত করা গেলেও নিহত ৫৮ বছর বয়সী অন্য আরেক ব্যক্তির নাম-পরিচয় এখনো জানা যায়নি।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ওয়্যার হাউজ পরিদর্শক মো. রাজিব হোসেন  বলেন, ইমাদ পরিবহন যাত্রী নিয়ে ঢাকা থেকে টুঙ্গিপাড়ায় যাচ্ছিল। পথিমধ্যে গোপীনাথপুর উত্তর পাড়া মহাসড়কে ইমাদ পরিবহন বালু বোঝাই একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পরে আটকে পড়া যাত্রীদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জল হক  বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুর্ঘটনার পরপরই পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে দ্রুত গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে দুর্ঘটনা কবলিত স্থানে যানবাহন চলাচল স্বাভাবিক আছে। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট মরদেহগুলো হস্তান্তর করা হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!