খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা ও রাজশাহী জেলার সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ থাকবে
  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
  বান্দরবানের রুমা থানচি সীমান্তবর্তী এলাকায় দু’টি মরদেহ উদ্ধার
  দেশে আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি : আবহাওয়া অধিদপ্তর
  দুই আইনজীবির আদালত অবমাননার শুনানি পিছিয়ে ৩০ জুন : আপিল বিভাগ
বিশেষ মতবিনিময় সভায় বাবুল রানা

গণতন্ত্র প্রতিষ্ঠায় ভোটার তালিকা প্রণয়নে সহযোগিতা করুন

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেছেন, গণতন্ত্র প্রতিষ্ঠায় ভোটার তালিকা প্রণয়নে সহযোগিতা করুন। নাগরিকত্ব ও গণতন্ত্রের প্রাথমিক স্তর হচ্ছে ভোটার নিবন্ধিত হওয়া। যাদের ১৮ বছর পূর্ণ হয়েছে তারাই এই প্রাথমিক স্তরে সদস্য হবেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও গণতন্ত্র প্রতিষ্ঠায় আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আগামী প্রজন্মকে একটি গণতান্ত্রিক রাষ্ট্র উপহার দিতে সকলকে শেখ হাসিনার এই সৎ উদ্দেশ্যকে বাস্তবায়নে সহযোগিতা করতে হবে।

তিনি আরো বলেন, আজ থেকে সারা দেশে হালনাগাদ ভোটার তালিকা প্রণয়ন করা হবে। ভোটার তালিকা প্রণয়নে মাঠ কর্মীদের সহযোগিতা করতে ওয়ার্ড, থানা ও সহযোগী সংগঠনসহ দলীয় নেতাকর্মীদের তৎপর থাকতে হবে। তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বিএনপি-জামায়াত ভূয়া ভোটার বানানোর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বিএনপি-জামায়াতের এই চক্রান্তকে নস্যাৎ করতে সকলে ঐক্যবদ্ধ ভাবে মোকাবেলা করতে হবে।

বৃহস্পতিবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে হালনাগাদ ভোটার তালিকা প্রণয়নে মাঠকর্মীদের সহযোগিতা করার লক্ষ্যে ওয়ার্ড, থানা আওয়ামী লীগ সহ দলীয় নেতাকর্মীদের সাথে অনুষ্ঠিত বিশেষ মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময়ে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, এ্যাড. মো. সাইফুল ইসলাম, এ কে এম সানাউল্লাহ নান্নু, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, শেখ আবিদ হোসেন। এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, জামাল উদ্দিন বাচ্চু, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ ফারুক হাসান হিটলু, মাহাবুবুল আলম বাবলু মোল্লা, এস এম আকিল উদ্দিন, মো. সফিউল্লাহ, শেখ আবিদ উল্লাহ, সরদার আব্দুল হামিদ, চৌধুরী মিনহাজ উজ জামান সজল, বীরমুক্তিযোদ্ধা মুন্সি আইয়ুব আলী, নুর ইসলাম, চ.ম মুজিবর রহমান, শেখ জাহিদুল ইসলাম, বাদল সরদার বাবুল, এ্যাড. শেখ ফারুক হোসেন,কাজী এনায়েত আলী আলো, জাকির হোসেন হাওলাদার, শাহাদাৎ হোসেন মীনা, আব্দুর রউফ মোড়ল, শেখ ইকবাল হোসেন, জাকারিয়া রিপন, ফয়জুল ইসলাম টিটো, আতাউর রহমান শিকদার রাজু, ইউসুফ আলী খান, সরদার আব্দুল হালিম, সেলিম মুন্সি, শেখ হাসান ইফতেখার চালু, মো. জাকির হোসেন, এ্যাড. শামীম মোশাররফ, আসলাম আলী, মো. শাহজাহান জমাদ্দার, জিয়াউল আলম খান খোকন, মাকসুদ হাসান পিকু, হারুনুর রশীদ হাওলাদার, রেজাউল ইসলাম, খ. ম লিয়াকত আলী, মোড়ল হাবিবুর রহমানসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!