খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২
শিক্ষার্থীদের মানতে হবে নির্দেশনা

খুলেছে কুয়েটের হল, ক্লাস শুরু রবিবার

নিজস্ব প্রতিবেদক

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) গত ২৩ ডিসেম্বর ২০২১ইং তারিখে অনুষ্ঠিত সিন্ডিকেটের ৭৮তম (জরুরী) সভার সিদ্ধান্ত মোতাবেক শুক্রবার (৭ জানুয়ারি) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের হলসমূহ খুলে দেয়া হয়েছে।

রবিবার (৯ জানুয়ারি) থেকে সকল একাডেমিক কার্যক্রম যথারীতি শুরু হবে।

কুয়েটের গত ০৫ জানুয়ারি অনুষ্ঠিত সিন্ডিকেটের ৭৯তম (জরুরী) সভার সিদ্ধান্ত মোতাবেক শিক্ষার্থীদের কিছু নির্দেশনা দৃঢ়ভাবে মেনে চলার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

নির্দেশনার মধ্যে; অত্র বিশ্ববিদ্যালয়ের  ছাত্র শৃঙ্খলা বিধির ১২, ১৩, ১৪, ১৬, ১৭ ও ১৮ ধারাসমূহ এবং আবাসিক হলের নিয়মাবলী দৃঢ়ভাবে মেনে চলতে হবে।

ছাত্র শৃংখলা বিধির ১২ ধারা মোতাবেক পরিচালক (ছাত্র কল্যাণ)-এর পূর্বানুমোদন ছাড়া শিক্ষার্থীদের যে কোন প্রকার মিছিল, সভা-সমাবেশসহ সংশ্লিষ্ট কার্যক্রমসমূহ বন্ধ থাকবে।

বিশ্ববিদ্যালয়ের প্রবেশদ্বারসহ একাডেমিক এরিয়ায় শিক্ষা কার্যক্রম বহির্ভূত যে কোন প্রকার ব্যানার, ফেস্টুন, পোস্টার ইত্যাদি টানানো নিষিদ্ধ করা হয়েছে।

কুয়েটের আবাসিক হলের নিয়মাবলীর ৩(প) ধারা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের ১৪ ব্যাচ বা তার পূর্ববর্তী ব্যাচসমূহের আবাসিক হলে বসবাসরত স্নাতক পর্যায়ের শিক্ষার্থীদের আগামী ৩১ জানুয়ারি ২০২২ইং তারিখের মধ্যে  বিশ্ববিদ্যালয়ের  সকল আবাসিক হল ত্যাগ করতে বলা হয়েছে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!