খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

খুলনা মহানগর যুবলীগের বর্ধিত সভা

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর যুবলীগের বর্ধিত সভা রবিবার (১ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্যে নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, সৃষ্টির পর থেকে আজ পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগ এদেশের মানুষের অধিকার আদায়ে অগ্রনী ভূমিকা পালন করেছে। আওয়ামী লীগের শেকড় বাংলাদেশের সাধারণ মানুষের মধ্যে। আওয়ামী লীগকে চাইলেই নিশ্চিহ্ন করা সম্ভব নয়। সকল ষড়যন্ত্র প্রতিহত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বলিয়ান হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ এগিয়ে যাবে। এ কারনে প্রতিটি নেতা কর্মীকে বঙ্গবন্ধুর আদর্শে বলিয়ান হয়ে শেখ হাসিনার নেতৃত্ব প্রতিষ্ঠায় কাজ করতে হবে। পরীক্ষিত আদর্শিত কর্মীছাড়া কখনই লক্ষ্যে পৌছানো সম্ভব নয়। অতএব আগামী দিনে যুবলীগের নেতৃত্বে পরিক্ষীত আদর্শিত ও ব্যক্তিপূর্ণ কর্মীদের আনতে হবে। কোন মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যু ও দুর্নীতিবাজ ব্যাক্তিদের দলে ঠাই হবে না। এ সময় তিনি যুবলীগের ওয়ার্ড ও থানা পর্যায়ের মেয়াদ উত্তীর্ণ কমিটি ভেঙ্গে সাবেক ছাত্রনেতা, পরিচ্ছন্ন নেতা কর্মীদের দিয়ে নতুন কমিটি গঠন করতে হবে।

বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেন, যুবলীগকে তাদের পুরনো কালিমা মোচন করে সংগঠন গড়ে তুলতে হবে। তিনি বলেন, পূর্ববর্তী নগর কমিটি ঘোষিত ওয়ার্ড ও থানা কমিটির সম্পর্কে আমাদের কাছে ভালো রিপোর্ট নেই। এই সকল কমিটি ভেঙ্গে যোগ্যদের দিয়ে নতুন কমিটি গঠন করতে হবে। তিনি আরো বলেন, দলের পদ ভাঙ্গিয়ে প্রশাসনে কোন তদবির করা যাবে না। এ ব্যাপারে তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক ব্যাতিত কেউ প্রশাসনে তদবির করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, নগর আওয়ামী লীগ নেতা নূর ইসলাম বন্দ, শহিদুল হক মিন্টু, সাবেক যুবনেতা এস এম আকীল উদ্দীন, যুবলীগ নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, রোজি ইসলাম নদী, কামরুল ইসলাম, আব্দুল কাদের শেখ, এ্যাডঃ আল আমীন উকিল, শওকত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, মোস্তফা শিকদার, কাজী ইব্রাহিম মার্শাল, জুয়েল হাসান দিপু, মহিদুল ইসলাম মিলন, মেহেদী মোড়ল, কে এম শাহীন, ইয়াসিন আরাফাত, আব্দুল্লাহ আল মামুন মিলন, রাশেদুজ্জামান রিপন, মোঃ মিজানুর রহমান রুপম, ওলিউর রহমান রাজু, উপস্থিত ছিলেন, মোঃ আব্দুল মালেক, রবিউল ইসলাম লিটন, আরীফুর রহমান আরীফ, জাকির হোসেন, ইকবাল কবির লিটন, সোহাগ দেওয়ান, ইমরুল ইসলাম রিপন, এজাজ আহমেদ, রকিবুল ইসলাম, মোঃ জুলহাস, আসাদুর রহমান কাঞ্চন, মোঃ হোসাইন সবুজ, মোস্তঈন বিন ইদ্রিস চঞ্চল, শাহীন আলম, হাসান শেখ, মুক্ত সরদার জামাল শেখ, রকিবুল ইসলাম, নূর এ হেলাল, জাহীদ আল মামুন, মোঃ আনিসুর রহমান, মহিদুল হক শান্ত, মাসুম আহম্মেদ ডলার, মোঃ জিহাদুর রহমান জিহাদ, বাচ্চু মোড়ল প্রমূখ।

সভায় ১০ নভেম্বর শহীদ নূর হোসেন দিবস উপলক্ষ্যে বাদ আসর দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া। ১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিকাল ৪ টায় আনন্দ র‌্যালী ও কেঁক কাঁটা অনুষ্ঠান। একইদিন বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক শেখ সোহেল এর জন্মদিন উপলক্ষ্যে কেঁক কাঁটা অনুষ্ঠান। ১৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষ্যে নগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় অংশগ্রহনের সিদ্ধান্ত নেওয়া হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!