খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ স্বতন্ত্র সব পরিচালকের পদত্যাগ
  মিল্টন সমাদ্দারের প্রতারণায় সহযোগী ছিলেন তার স্ত্রী : ডিবি প্রধান
  জনগণের ভরসাস্থল অর্জন করতে সক্ষম হয়েছেন সেনাবাহিনী : প্রধানমন্ত্রী

খুলনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের ১০১ সদস্যের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

খুলনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (কেডিএফ)’র এক সভা আজ শুক্রবার বিকেলে খুলনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সংগঠনের চেয়ারম্যান মো: নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ড. সৈয়দ হাফিজুর রহমান, সাংবাদিক আবু তৈয়ব মুন্সি, খুলনা বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক গাজী আলাউদ্দিন আহমদ, রোটাঃ আবু সাঈদ চন্দন, সাখাওয়াত হোসেন স্বপন, ওহিদুজ্জামান ওয়াহিদ, মহাসচিব আব্দুস সালাম শিমুল প্রমুখ।

সভায় মোঃ নজরুল ইসলামকে চেয়ারম্যান ও আব্দুস সালাম শিমুলকে মহাসচিব নির্বাচিত করে সর্বসম্মতভাবে ১০১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠিত হয়। কমিটির অন্যরা হলেন ভাইস চেয়ারম্যান পদে গাজী আলাউদ্দিন আহমদ, সাখাওয়াত হোসেন স্বপন, অহিদুজ্জামান ওয়াহিদ, মোঃ মাহবুব আলম, শেখ আব্দুল্লাহ, মোঃ আরিফুল ইসলাম, মোঃ মনিরুজ্জামান বিশ্বাস, গাজী মোঃ মহিউদ্দিন, বেগ রফিকুল ইসলাম, শেখ মোঃ নাসির উদ্দিন, এম এ মান্নান বাবলু, যুগ্ন মহাসচিব পদে শিরিনা পারভীন, সাইফুর রহমান সুজন, নূরভীন আক্তার, এজাজ আহমেদ চৌধুরী, ইঞ্জিঃ মিজানুর রহমান, মুক্তি কুমার দাস, সাংগঠনিক সচিব পদে ফারহানা চৌধুরী, সহ-সাংগঠনিক সচিব- মোঃ মাসুদ রানা, মেহেদী হাসান, সুমন কুমার মন্ডল, বাসুদেব কুমার বিশ্বাস, সাংগঠনিক সচিব (থানা/উপজেলা প্রতিনিধি)- রেহানা মর্তুজা, এসকে রানা আহমেদ, মোঃ হুমায়ুন কবীর বালি, শেখ ইমন, সাবিনা ইয়াসমিন, মনোয়ারা খাতুন শিউলি, মোহাঃ হুমায়ুন কবীর, রহিমা আক্তার শম্পা, শাহরাজ শাহীন, শেখ মোঃ আসলাম, শেখ রবিউল ইসলাম রাজিব, আনোয়ার হোসেন আকুঞ্জী; অর্থ- এস.কে এমডি বাহলুল আলম, সহ-অর্থ- হাবিব রহমান, দপ্তর-কাজী বেলাল সাঈদ, সহ-দপ্তর- মোঃ ফারুক হোসেন, প্রচার ও প্রকাশনা- সরদার মফলেউর রহমান কাজল, সহ-প্রচার- মোঃ গাউসুল হক, প্রেস, বেতার, টেলিভিশন ও গণমাধ্যম বিষয়ক- মাঞ্জুরুল ইসলাম, ক্রীড়া বিষয়ক- প্রকৌশলী বনাবী দাশ, সহ-ক্রীড়া- বিজন কুমার বিশ্বাস, শিক্ষা ও সাহিত্য বিষয়ক- মোঃ ইমামুল হক, সহ শিক্ষা ও সাহিত্য- জি এম সোহেল রানা, আইটি, বিজ্ঞান ও প্রযুক্তি – রাইসুল আলম রবিন, সহ আইটি, বিজ্ঞান ও প্রযুক্তি- সাইফুল ইসলাম রিমন, সাংস্কৃতিক – শাওন আহমেদ শিপলু, সহ সাংস্কৃতিক- তপু চক্রবর্তী; নদী রক্ষা, নৌ পরিবহন ও জনপদ রক্ষা -মোঃ ইলিয়াস হোসেন লাবু; রেল ও বিমান চলাচল বিষয়ক- আল মামুন রাজিব; সড়ক উন্নয়ন ও সড়ক পরিবহন- মোঃ শফিকুর রহমান; সমাজ কল্যাণ- মোঃ আনোয়ারুল হক স্বাধীন, সহ-সমাজ কল্যাণ-মোঃ আল মামুন গাজী, স্বাস্থ্য বিষয়ক- ডাঃ কমলেশ সাহা, সহ-স্বাস্থ্য বিষয়ক- ডাঃ সুজন কুমার বিশ্বাস, কৃষি ও খাদ্য- সাইফুল ইসলাম মামুন; পোর্ট,বাণিজ্য ও আমদানী-রপ্তানী- জি.এম. শহীদুল ইসলাম, গৃহায়ন ও আবাসিক বিষয়ক- সাইফুল ইসলাম মোহন; ধর্ম বিষয়ক- মোঃ আবুল হোসেন; আইন বিষয়ক-এড. মোঃ কামরুল হোসেন জোয়ার্দ্দার; মহিলা ও শিশু বিষয়ক- সুরাজ পারভীন; সহ-মহিলা ও শিশু বিষয়ক-মানসুরা তুলি; ত্রাণ, দূর্যোগ ও পুনর্বাসন- মোঃ শরিফুল ইসলাম প্রিন্স, আন্তর্জাতিক যোগাযোগ- মোঃ আফতাব উদ্দিন; বিদ্যুৎ,জালানী ও টেলি যোগাযোগ- ইঞ্জিঃ শুভ্র প্রকাশ সরকার; শ্রম ও ইন্ডাস্ট্রিজ- মোঃ জসিম উদ্দিন; ওয়াসা, পানি বিনস্কাশন ও ড্রেনেজ ব্যবস্থাপনা- ডাঃ জি.এম সাঈদ; পরিকল্পনা ও উন্নয়ন পরিসংখ্যান (নগর)- মোঃ হুমায়ুন কবীর; পরিকল্পনা ও উন্নয়ন পরিসংখ্যান (গ্রামীণ)- আব্দুল ওয়াহেদ মোড়ল রণি; সহ-যুব ও ছাত্র বিষয়ক- শেখ ইয়াসিন এবং কার্যনির্বাহী সদস্য- কাজী আব্দুল মান্নান, মঈনুর রহমান মঈন, মোঃ আমিনুল ইসলাম টিটো, শেখ তানভীর রায়হান প্রমূখ।

বক্তারা খুলনার উন্নয়ন এবং এ সংক্রান্তে আলোচনা করেন। খুলনা মহানগরী ও গ্রামীণ জনপদের মৌলিক সমস্যা ও তার সমাধানের পথ, মানবিক কার্যক্রম সম্পাদন সম্পর্কে আলোচনা করা হয়। খুলনায় মানবিক ও কল্যাণমূলক এই কার্যক্রমে রাজনৈতিক, সরকারি-বেসরকারি সকল কর্তৃপক্ষ, সাংবাদিক ও মিডিয়াসহ সকলের সহযোগিতা কামনা করা হয়।

এছাড়া খুলনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (কেডিএফ) এর নতুন লোগো উদ্বোধন করে নান্দনিক কেক কাটা হয়। পরিশেষে সংগঠনের মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন মাও. শেখ আবুল হোসেন। প্রেস বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!