খুলনা, বাংলাদেশ | ২৭ আশ্বিন, ১৪৩১ | ১২ অক্টোবর, ২০২৪

Breaking News

  ময়মনসিংহে ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু
  এমন রাষ্ট্র গঠন করতে চাই যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায়, ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান উপদেষ্টা ড. ইউনূস
  আজ মধ্যরাত থেকে ইলিশ ধরা-বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা

খুলনা ওয়াসা’র পানির মূল্য ২৮ শতাংশ বৃদ্ধির প্রতিবাদে নগর সিপিবি’র সভা

নিজস্ব প্রতিবেদক

খুলনা ওয়াসা পানির মূল্য গণশুনানী না করে ২৮ শতাংশ বৃদ্ধির প্রতিবাদে আজ রবিবার বিকেল ৬টায় পার্টির কার্যালয়ে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) নগর শাখার উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়।

নগর সভাপতি কমরেড মিজানুর রহমান বাবুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর সাধারণ সম্পাদক কমরেড এড. নিত্যানন্দ ঢালী, সিপিবি নেতা কমরেড এইচ এম শাহাদাৎ, কমরেড মোস্তাফিজুর রহমান রাসেল, কমরেড রঙ্গলাল মৃধা, কমরেড তোফাজ্জেল হোসেন, বীর মুক্তিযোদ্ধা কমরেড কিংশুক রায়, কমরেড নীরজ রায়, কমরেড ফজলুল হক, কমরেড সোহরাব হোসেন, কমরেড এস এম চন্দন, কমরেড ফরাদ হোসেন মিটন, কমরেড সাইদুর রহমান বাবু প্রমুখ। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, প্রতিবছর খুলনা ওয়াসা পানির মূল্য বৃদ্ধি করে। এ বছরও তার ধারাবাহিকতায় গণশুনানী না করে ২৮ শতাংশ বৃদ্ধি সাধারণ মানুষের উপর মরার ওপর ধাড়ার গা হয়ে দাড়িয়েছে। একদিকে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম লাগামহীনভাবে বেড়েই চলেছে, অন্যদিকে বিদ্যুৎ-পানির দামও বাড়ছে। মাথাভারী প্রশাসনের ব্যয়ভার না কমিয়ে জনগণের ওপর চাপিয়ে দিচ্ছে।

বক্তারা অবিলম্বের ওয়াসার এই বর্র্ধিত মূল্য না কমায় তাহলে খুলনার জনগণকে সাথে নিয়ে আগস্ট মাসে ওয়াসা ঘেরাও কর্মসূচি পালিত হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!