খুলনা, বাংলাদেশ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ৩০ এপ্রিল, ২০২৪

Breaking News

  ৫২ বছরে দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরে
  আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি থাকছে স্কুল-মাদ্রাসা
  হিট স্ট্রোকে এক সপ্তাহে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর

খুলনা আইনজীবী সমিতির নির্বাচন অবাধ ও গ্রহণযোগ্য করতে হবে : বিএনপি

নিজস্ব প্রতিবেদক

বিভাগীয় শহর খুলনার ঐতিহ্যবাহী পেশাজীবী সংগঠন খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন নিয়ে পত্র-পত্রিকায় প্রকাশিত সংবাদ ও বিবৃতিতে নির্বাচন অবাধ সুষ্ঠু ও গ্রহনযোগ্য না হওয়ার শংকায় উদ্বেগ প্রকাশ করেছে খুলনা মহানগর বিএনপি।

খুলনা মহানগর বিএনপি মনে করে বিভাগীয় শহরের এই ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানের সম্মান মর্যাদা সমুন্নত রেখে গঠিত নির্বাচন কমিশনকে নির্বাচন অবাধ সুষ্ঠু ও গ্রহনযোগ্য করার ক্ষেত্রে প্রচলিত ও সংবিধিবদ্ধ নির্বাচনি আইনের প্রয়াস এবং একটি সম্মান মর্যাদার সংগঠন হিসেবে আইনজীবী সমিতির মর্যাদা সমুন্নত রাখার ক্ষেত্রে দল মতের উর্ধ্বে থেকে শক্ত পদক্ষেপ গ্রহণ করার প্রয়োজনীয়তার দিকে বিবেচনা করবেন। গত কয়েক বছর খুলনা আইনজীবী সমিতির নির্বাচনকে ঘিরে যা হয়েছে তা করোরই কাম্য নয়। দেশের সকল নির্বাচন যখন প্রশ্নবিদ্ধ, তখন এই একটি মাত্র শিক্ষিত সমাজ প্রতিষ্ঠান বিচারালয়ে সহযোগী সংগঠন আইনজীবী সমিতির পবিত্র সংগঠন দূষণমুক্ত থাকুক তা মহানগর বিএনপি আশা করে। খুলনা আইনজীবী সমিতির নির্বাচন শান্তিপুর্ণ হওয়ার ক্ষেত্রে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করার আহবান জানাচ্ছে বিএনপি নেতৃবৃন্দ।

বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ।

খুলনা গেজেট/এ হোসেন

 

 

 

 

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!