খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  তৃতীয় টি-টুয়েন্টি : বাংলাদেশের দেয়া ১৬৬ টার্গেটে ব্যাট করছে জিম্বাবুয়ে
  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

খুলনায় ১ম মাষ্টার্স কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের জার্সি উন্মোচন

ক্রীড়া প্রতিবেদক

খুলনা এক্স-ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত ১ম মাষ্টার্স কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ৬ দলের জার্সি উন্মোচন করা হয়েছে। আজ বুধবার খুলনা প্রেসক্লাব মিলনায়তনে টুর্নামেন্ট উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জার্সি উন্মোচন করা হয়।

অ্যাসোসিয়েশনের সদস্যদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধন অটুট রাখা এবং নতুন প্রজন্মের সঙ্গে সেতু বন্ধন তৈরীর লক্ষে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে এবং আগামীকাল বৃহ:স্পতিবার থেকে খালিশপুর প্রভাতী স্কুল মাঠে খেলা অনুষ্ঠিত হবে।

৬টি দল দুই গ্রুপে ভাগ হয়ে গ্রুপ লীগ পদ্ধতিতে ও পরবর্তীতে দুই গ্রুপ চ্যাম্পিয়ন দলকে নিয়ে অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা। ইতিমধ্যে ৬ টি দলের ৬ জন ফ্যাঞ্চইিজী এগিয়ে এসেছেন যথাক্রমে বেক এন বাইটস, হুগলী বিস্কুট কোম্পানি, নিউ মটর সাইকেল মার্ট, নিউ সেফ হোটেল, শ্যানন রিভার ভিউ ক্যাফে ও রিলায়েবল ট্রেড ইন্টারন্যাশনাল।

এক্স-ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম আহবায়ক শংকর কর্মকার বলেন, আমাদের এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন খুলনার প্রাক্তন ক্রিকেটারবৃন্দ। যাদের খেলা দেখে বর্তমান প্রজন্ম বেড়ে উঠেছে তাদেরকে আমরা হাজির করতে চলেছি আপনাদের সামনে।

আয়োজক কমিটির আহবায়ক সাজ্জাদ হোসেন বাপ্পী খুলনা গেজেটকে জানান, ‘আমরা খুলনার মানুষ অত্যন্ত ক্রিকেট পাগল। খুলনার মাঠে যেনো খেলাধুলা আবার ফিরে আসে সে জন্য আমরা জেলা প্রশাসনকে অবহিত করবো অতি শীঘ্রই। পরবর্তীতে এই টুর্নামেন্ট আমরা আরো বড় পরিধিতে আয়োজন করবো।”

উল্লেখ্য, ২০১৮ সালের আগস্ট মাসে খুলনার সাবেক ক্রিকেট খেলোয়াড়দের নিয়ে এক্স-ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন, খুলনার আত্মপ্রকাশ ঘটে। ক্রিকেটের উন্নয়ন, সাবেক খেলোয়াড়দের একত্রিতকরণ ও ক্রিকেট খেলা আয়োজনের মাধ্যমে সদস্যদের নির্মল বিনোদনের জন্য এই অ্যাসোসিয়েশন তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!