খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

খুলনায় শিক্ষা রত্ন সম্মান ২০২৩ প্রদান

গেজেট ডেস্ক

খুলনায় অনুষ্ঠিত হয়ে গেল কেইআই শিক্ষারত্ন সম্মান ২০২৩। কিংস্টন এডুকেশন ইনস্টিটিউট ইন্ডিয়া এর আয়োজনে ও ওভারসিজ এডুকেয়ার খুলনার সার্বিক সহযোগিতায়  মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর ) সন্ধ্যায় নগরীর অভিজাত হোটেলে  এ সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। এ সময় শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য খুলনার ৭০ টি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

কিংস্টন মডেল স্কুলের অধ্যক্ষ রাখি গাঙ্গুলী এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও সম্মাননা প্রদান করেন কিং স্টোন এডুকেশনাল ইনস্টিটিউট এর সেক্রেটারি  উমা ভট্টাচার্য, ফনি ভূষণ রায়চৌধুরী, জয়া রায় চৌধুরী, কিং স্টোন এডুকেশন ইনস্টিটিউটের সহকারী মানব সম্পদ কর্মকর্তা সাওলি সাহা, সিনিয়র কাউন্সিলর ঝুমা রায় চৌধুরী, নীলাঞ্জন ভট্টাচার্য, বর্ণালী ভট্টাচার্য, ট্রেনিং প্লেসমেন্ট অফিসার সৌগত চক্রবর্তী, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর তনয়া অধিকারী। অনুষ্ঠান চলাকালে অনলাইনে সংযুক্ত ছিলেন কিংস্টন এডুকেশনাল ইনস্টিটিউটের সভাপতি তিপম ভট্টাচার্য এবং একাডেমিক এডভাইজার মনি শংকর চক্রবর্তী।

উপস্থিত প্রধান শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন স্বাধীনতা শিক্ষক পরিষদ খুলনা এর সভাপতি ও বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ওভারসিজ এডুকেয়ার খুলনার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ আরাফাত রাহীব।

উল্লেখ্য কিং স্টোন এডুকেশনাল ইনস্টিটিউট ২০০৪ সাল থেকে ভারতে শিক্ষা বিস্তারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। পাশাপাশি মানুষ গড়ার কারিগর শিক্ষকদের বিশেষ অবদানের জন্য প্রতিবছর শিক্ষকদের সম্মাননা প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশে এই প্রথমবারের মতো শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য শিক্ষকদের মাঝে শিক্ষারত্ন সম্মান প্রদান করেছে কিংস্টন এডুকেশনাল ইনস্টিটিউট। প্রতিষ্ঠানের সেক্রেটারি উমা ভট্টাচার্য আশাবাদ ব্যক্ত করেছেন ভবিষ্যতে এধারা অব্যাহত থাকবে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!