খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  নরসিংদীতে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

খুলনায় পুলিশের সোর্স শফিকুল হত্যা মামলার ৩ সন্দেহভাজন আটক

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে ডিবি পুলিশের সোর্স শফিকুল ইসলামকে (৩৫) হত্যা মামলায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে র‌্যাব-৬। আটককৃতরা র‌্যাবের কাছে ইতোমধ্যে স্বীকার করেছে- মামলার মূল আসামী দুলাল তালুকদারের সাথে পরস্পর যোগসাজসে এ ঘটনা ঘটিয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) সকালে র‌্যাব-৬ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এতে বলা হয়, রবিবার দিবাগত রাতে লবনচরার আশিবিঘা এলাকা থেকে তিনজন সন্দেহভাজনকে আটক করা হয়।

আটককৃতরা হল- লবনচরার বাঙ্গালীগলির দক্ষিণ মোল্লাপাড়ার মোঃ বদি মোল্লার ছেলে মোঃ বাপ্পী মোল্লা (২৩), মোল্লাপাড়া মসজিদ গলির মোঃ আজারুল ইসলাম আজুর ছেলে মোঃ তরিকুল ইসলাম তারেক (২২) এবং মহিরবাড়ী ছোট খালপাড় এলাকার আশিকুর রহমান নিরুর ছেলে মোঃ নাইমুর রহমান আকাশ (১৯)। চাঞ্চল্যকর হত্যা মামলায় জড়িত অন্য আসামীদের গ্রেফতারে র‌্যাবের গোয়েন্দা অভিযান অব্যাহত রয়েছে।

গত ১২ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে নগরীর লবণচরা থানাধীন বান্দাবাজার এলাকায় মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল তিনজন সোর্সসহ গোপন তথ্যেরভিত্তিতে ইয়াবা বিক্রেতা আটকের অভিযানে যায়। সেখানে পূর্ব পরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা ইয়াবা বিক্রেতা চক্রের সদস্যরা অভিযান দলের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এতে গোয়েন্দা পুলিশের একজন এএসআইসহ অপর দু’জন সোর্স গুরুতর আহত হন। এসময় গোয়েন্দা পুলিশের অন্যান্য সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত সদস্যদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোর্স শফিকুল ইসলামকে (৩৫) মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এ ঘটনায় ১৩ জানুয়ারি লবণচরা থানায় একটি হত্যা মামলাসহ দু’টি পৃথক মামলা দায়ের করা হয় (যার নং-০৯ ও ১০)।

 

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!