খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  ৫২ বছরে দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরে
  আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি থাকছে স্কুল-মাদ্রাসা
  হিট স্ট্রোকে এক সপ্তাহে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর

খুলনায় চি‌কিৎসক সমা‌বে‌শে মেয়াদোত্তীর্ণ চিপস বিতরণ!

নিজস্ব প্রতি‌বেদক

খুলনা বিভাগীয় চি‌কিৎসক সমা‌বে‌শে আমন্ত্রিত অ‌তি‌থি‌দের মেয়াদোত্তীর্ণ চিপস বিতরণ করা হ‌য়ে‌ছে। এ নি‌য়ে সমা‌বেশস্থ‌লের বাই‌রে শোর‌গোল শুরু হয়। পরবর্তীতে এস‌কেএফ কোম্পনীর প্রতি‌নি‌ধি‌দের হস্ত‌ক্ষে‌পে মেয়া‌দোর্ত্তীন চিপস ফি‌রি‌য়ে নি‌য়ে পুনরায় আবার নতুন ক‌রে বিতরণ করা হয়।

শুক্রবার সক‌ালে ‌হো‌টেল টাইগার গা‌র্ডেন হলরু‌মে খুলনা বিভাগীয় চি‌কিৎসক সমা‌বেশ শুরু হয়। সকাল থে‌কে আগত অ‌তি‌থি‌দের ঔষধ কোম্পানী এস‌কেএফ সৌজন‌্য গিফট হি‌সে‌বে ১ টি কলম, ১ টি লেখার প‌্যাড ও ১ টি চিপস প্রদান ক‌রে। কুরকু‌রে কোম্পানীর ওই চিপ‌সের মেয়াদ ছিল না। যার মেয়া‌দোর্ত্তীনের তা‌রিখ ছিল ৩১/৩/ ২০২২ এবং উৎপাদ‌নের তা‌রিখ ছিল ১/১২/২০২১।

ওই অনুষ্ঠা‌নে আগত একজন চিপ‌সের মেয়াদ শেষ দে‌খে উপ‌স্থিত এক সাংবা‌দিক‌কে দেখান। ওই সাংবা‌দিক এস‌কেএফ ক্ম্পোনীর প্রতি‌নি‌ধি‌কে জিজ্ঞাসা কর‌লে তি‌নি কোন কথা বল‌তে পা‌রেন‌নি।

এস‌কেএফ ক্ম্পোনী খুলনার সিনিয়র এএসএম আঃ সালাম ব‌লেন, খুলনা বিভাগীয় সমা‌বেশ উপল‌ক্ষে আগত‌দের গিফট দেওয়ার জন‌্য এমএস দেলওয়ার স্টোর না‌মে এক‌টি প্রতিষ্ঠা‌নের কাছ থে‌কে ৫০০ চিপস ক্রয় ক‌রেন। মাল‌টি যখন তি‌নি বু‌ঝে নি‌য়ে‌ছেন তখন মেয়া‌দের তা‌রিখ‌টি তি‌নি দে‌খেন‌নি। এ নি‌য়ে শোর‌গোল শুরু হলে তি‌নি ওই প্রতিষ্ঠানের সা‌থে যোগা‌যোগ ক‌রেন। প‌রে তারা চিপস‌টি প‌রিবর্তন ক‌রে দেয়।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!