খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

খুলনার যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে ২১ ডিসেম্বর থেকে চারদিন

নিজস্ব প্রতিবেদক

ওজোপাডিকোর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর আওতাধীন বিভিন্ন এলাকায় সোমবার (২১ ডিসেম্বর) থেকে আগামী বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) পর্যন্ত চারদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। ওজোপাডিকোর আওতাধীন ১১ কেভি ফিডার সমূহের আওতাভূক্ত এলাকাসমূহ জরুরী রক্ষনাবেক্ষনের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শনিবার (১৯ ডিসেম্বর) ওজোপাডিকোর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. মাহমুদুল হক এ তথ্য নিশ্চত করেছেন।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সূচি :

সোমবার (২১ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ১১ কেভি ফেরিঘাট ও ইন্ডাস্ট্রিয়াল এক্সপ্রেস ফিডারের আওতাধীন এলাকা সমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এলাকাগুলো হচ্ছে- রূপসা ট্রাফিক মোড়, নতুন বাজার চড়, রূপসা ঘাট, রূপসা স্ট্যান্ড রোড, মাষ্টার পাড়া, শিপইয়ার্ড রোড, পাকার মাথা ও তদ সংলগ্ন আবাসিক এলাকা।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ১১ কেভি হরিনটানা ফিডারের বান্দা বাজার, ইব্রাহিমিযা মাদ্রাসা রোড, আমতলা মন্দির, আমতলা, ক্ষেত্রখালি, মোল্লাপাড়া, লবনচরা থানা, গিফারিপাড়া মসজিদ,পূর্ব মোহাম্মদ নগর, দক্ষিণ হরিনটানা, আশিবিঘা ও তদ সংলগ্ন আবাসিক এলাকা।

বুধবার (২৩ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ১১ কেভি জিন্নাপাড়া ও সেতু ফিডারের জিন্নাহপাড়া, চানমারী, খ্রিষ্টান পাড়া, মতিয়াখালি, মুজাহিদপাড়া, মোল্লাপাড়া, ও আশপাশ এলাকা সমূহ।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ১১ কেভি সেতু ও ইন্ডাস্ট্রিয়াল এক্সপ্রেস ফিডারের আল-আমিন সড়ক, মোহাম্মদিপাড়া, রূপসা ব্রিজ সংলগ্ন এলাকা, মোক্তার হোসেন রোড, র‌্যাব-৬, মাথাভাঙ্গা, পুটিমারি, রায়পাড়া, বোখারিপাড়া এবং তদ সংলগ্ন এলাকা।

 

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!