খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়
  গাজীপুরের জয়দেবপুরে তেলবাহী ট্রেনের সঙ্গে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা, কয়েকজন আহত; যাত্রীবাহী ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত, ঢাকার সাথে উত্তর-পশ্চিমাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ

খুলনায় ট্রেন-পিকআপ ধাক্কায় হেলপার নিহত, চালক আহত

নিজস্ব প্রতিবেদক

খুলনায় ট্রেনের ধাক্কায় পিকআপ হেলপার আফজাল হোসেনের (৬০) মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালক নুর শেখ (৪০) আহত হয়েছেন। সোমবার ভোর ৪টার দিকে নগরীর গিলাতলা আফিল গেটের সামনে এ ঘটনাটি ঘটে। আহত চালককে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত হেলপার গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলার পাথরকাটা এলাকার জনৈক মুনসুর আলীর ছেলে।

খুলনা রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা খবির আহমেদ বলেন, রকেট মেল চিলাহাটি থেকে ট্রেনটি খুলনার দিকে আসছিল। রাত ৪টার দিকে দুর্ঘটনা কবলিত পিকআপটি বাইপাস সড়কের ট্রেনলাইনের ওপর ছিল। খুলনাগামী ট্রেনটি ওই পিকআপকে ধাক্কা দেয়। পিকআপটিকে ট্রেনে অনেক দূরে নিয়ে যায়। চালক ও হেলপার পিকআপের মধ্যেই ছিল। ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে হেলপার আফজাল হোসেন মারা যান। চালক আহত হন। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, চালক ও হেলপার একে অপরের ভাই।

তিনি আরও বলেন, ওই সময়ে ঘটনাস্থলে কোন গেট ম্যান ছিল না। তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। ঘটনা ঘটার পর ওই স্থানের গেট ম্যান পালিয়ে যায়।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন খান বলেন, ভোর সোয়া ৪টার দিকে চিলাহাটি থেকে ট্রেনটি খুলনার দিকে আসাছিল। ওই সময়ে ট্রেন ক্রসিংয়ের গেটে কেউ ছিল না। না থাকার কারণে এ দুর্ঘটনাটি ঘটে। ট্রেন পিকআপটিকে অনেক দূর টেনে নেয়। তবে পিকআপটি কোন দিকে যাচ্ছিল সেটি তিনি পরিস্কার করে বলতে পারেনি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!