খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

খুলনাগামী রূপসা ট্রেনের সাথে মিতালির ইঞ্জিন সংঘর্ষে আহত ১০

গেজেট ডেস্ক

নীলফামারীর ডোমারের চিলাহাটিতে মিতালী এক্সপ্রেসের লাইট ইঞ্জিন ও খুলনাগামী রূপসা এক্সপ্রেস ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। বুধবার (১৮ জানুয়ারি) সকালে চিলাহাটি রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

চিলাহাটি ফায়ার সার্ভিসের লিডার নুরে আলম সিদ্দিকি বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনাস্থলে আমাদের একটি ইউনিট ও ডোমারের একটি ইউনিট উদ্ধার কাজ চালাচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, খুলনাগামী রূপসা এক্সপ্রেস চিলাহাটি পয়েন্ট ছেড়ে কিছুটা সামনে এসেই মিতালী এক্সপ্রেস ট্রেনের লাইট ইঞ্জিনের সঙ্গে সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় পড়া ট্রেনের যাত্রী নীলফামারি সরকারি মহিলা কলেজের শিক্ষক কানু চন্দ্র রায় (৩৮) বলেন, ‘খুলনাগামী রূপসা এক্সপ্রেস ট্রেন চিলাহাটি স্টেশন থেকে সকাল ৮টা ৪০ মিনিটে ছেড়ে যায়। যেটা ছেড়ে যাওয়ার কথা ছিল ৮টা ৩০ মিনিটে। স্টেশন থেকে প্রায় ৬-৭ শ মিটার এগিয়ে যাওয়ার সময় হঠাৎ আমরা একটি ভয়ঙ্কর বিস্ফোরণের শব্দ শুনতে পাই এবং প্রচণ্ড ঝাঁকি লেগে বেশিরভাগ যাত্রী ছিটকে পড়েন। এতে অনেকে আহত হয়েছেন।’

রেলওয়ে পুলিশ কর্মকর্তা নেসারুজ্জামান বলেন, মিতালী এক্সপ্রেসের ট্রেনের ইঞ্জিন এখনও চালু আছে। লোকোমাস্টার দুজনেই আহত হওয়ায় ইঞ্জিন বন্ধ করা যাচ্ছে না। আমরা চেষ্টা করছি ইঞ্জিন বন্ধ করার।

খুলনা গেজেট /এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!