খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

খুবি উপাচার্যের সাথে অ্যালামনাই এ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন বলেছেন, বিশ্ববিদ্যালয়ের মতো একটি উচ্চশিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা, গবেষণা, ভৌত উন্নয়ন ও সুনাম বৃদ্ধিতে প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন অ্যালামনাই অ্যাসোসিয়েশন গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে। তিনি বলেন, খুলনা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন আগের চেয়ে অনেক সুসংগঠিত এবং এর পরিসর বৃদ্ধি পেয়েছে। দেশের সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে এখন উচ্চ পর্যায়ে এ অ্যাসোসিয়েশনের সদস্যরা সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

আজ সোমবার বিকাল ৪টায় খুলনা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির একটি প্রতিনিধিদল উপাচার্যের সাথে সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।

এসময় নির্বাহী কমিটির সদস্যবৃন্দ তাদের বিভিন্ন কর্মপরিকল্পনা উপাচার্যকে অবহিত করেন এবং বিশ্ববিদ্যালয়ের উৎকর্ষ অর্জনে, সুনাম ও ভাবমূর্তি বৃদ্ধিতে তাদের পক্ষ থেকে সহযোগিতার কথা ব্যক্ত করেন। ২০২২ সালের নভেম্বরে বিশ্ববিদ্যালয় দিবসকে সামনে রেখে অ্যালামনাই অ্যাসোসিয়েশন পুনর্মিলনী অনুষ্ঠান করার আগ্রহ ব্যক্ত করে উপাচার্যের সহযোগিতা প্রত্যাশা করেন। উপাচার্য এ ব্যাপারে সম্ভব সহযোগিতার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ মনিরুল হাসান, সহ-সভাপতি শেখ মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক ফজলে রেজা সুমন, কোষাধ্যক্ষ শাহরিয়ার আলম, সাংগঠনিক সম্পাদক তৌফিক জেনার, ছাত্র বিষয়ক সম্পাদক ড. মোঃ নাজমুস সাদাত, প্রকাশনা সম্পাদক ড. মোঃ নজরুল ইসলাম, সহ-প্রকাশনা সম্পাদক জাবিউল হাসান, ক্রীড়া সম্পাদক সাদ্দাম জহির, সদস্য ড. মোঃ আনিসুর রহমান, আবির আহমেদ তালুকদার, ড. মোঃ নাসিফ আহসান, মোঃ তকদিউর রহমান, ড. কাজী মাসুদুল আলম, অ্যালামনাই ও উপাচার্যের সচিব সঞ্জয় সাহা।

এর আগে সকাল ৮টায় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বৃক্ষরোপণ করেন প্রধান অতিথি উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। এসময় বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমনসহ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!