খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

খালিশপুরে আ’লীগের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক

খুলনায় শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনের বিল পাশ হওয়ায় খালিশপুরে আ’লীগের আনন্দ মিছিল ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকালে মিছিলটি খালিশপুরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয় এসে এক আলোচনা সভার মধ্যে দিয়ে শেষ হয়। করোনা কালীন নিরাপদ দুরত্ব বজায় রেখে আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা এ আনন্দ মিছিলে অংশ গ্রহণ করে।

খালিশপুর থানা আ’লীগ আয়োজিত আনন্দ মিছিল ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান। তিনি বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এনে দিয়েছিলেন দেশের স্বাধীনতা, তার কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি। করোনার ধকল কাটিয়ে দেশের উন্নয়নের চাকা সচল রাখতে নিরলস কাজ করে যাচ্ছেন তিনি।

সভায় সভাপতিত্ব করেন থানা আ’লীগের সভাপতি এ,কে,এম সানাউল্যা নান্নু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশারের পরিচালনায় আলোচনা সভায় বক্তৃতা করেন নগর আ’লীগ নেতা শহিদুল ইসলাম, আলহাজ¦ আশরাফুল ইসলাম, প্যানেল মেয়র আমিনুল ইসলাম মুন্না, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর একান্ত সহকারী সাহাবুদ্দিন আহমেদ, ওয়ার্ড আ’লীগের সভাপতি শেখ সেলিম আহমেদ, জাকির হোসেন, কাজী এনায়েত আলী আলো, শফিউল্যা, ওয়ার্ডের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, কামরুজ্জামান বাবলু, মোল্যা হায়দার আলী, ইমরুল ইসলাম, সরদার আলী আহমেদ, জিয়াউল আলম খোকন, শাজাহান জমাদ্দার, শেখ আসলাম আলী, কাউন্সিলর খুরশিদ আহমেদ টোনা, মুন্সি আঃ ওয়াদুদ, মুন্সি মনোয়ার হোসেন, ইব্রাহিম আলী, যুবলীগ নেতা মহিদুল ইসলা মিলন। এ সময় মহিলা আ’লীগ, শ্রমিক লীগ যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন মিলের সিবিএ, নন সিবিএসহ সহযোগী অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!