খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

খাজরা ইউপি চেয়ারম্যান ডালিম গনধোলাইয়ের শিকার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

ইফতারির সময় জায়নামাজের পাটিতে জুতা পায়ে উঠাকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধে সাতক্ষীরার আশাশুনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহনেওয়াজ ডালিম বিক্ষুব্ধ জনতার হাতে গণধোলাই খেয়েছেন।

সোমবার (১৮ মার্চ) ইফতারের সময় মাগরিবের নামাজের পূর্ব মুহূর্তে সাতক্ষীরা শহরের সোনার গাঁ রেস্তোরাঁর দ্বিতল ভবনের হোটেল উত্তরা আবাসিকে এ ঘটনা ঘটে।

এস এম শাহনেওয়াজ ডালিম আশাশুনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান পদ-প্রার্থী। তিনি আশাশুনির খাজরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান।

স্থানীয়রা বলছেন, ইফতারের সময় জায়নামাজের পার্টিতে জুতার পায়ে দিয়ে উঠাকে কেন্দ্র করে
উত্তরা আবাসিক হোটেলের ম্যানেজারের চেয়ারম্যান ডালিমের বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে ফিল্মিস্টাইলে হোটেল ম্যানেজারকে মারপিট শুরু করেন চেয়ারম্যান ডালিম। তার এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাথিতে লুটিয়ে পড়েন রোজাদার ম্যানেজার সাজ্জাত হোসেন। কমান্ডোস্টাইলে তার মারপিটে অসহায় ম্যানেজারের চিৎকারে পুরো সোনার গাঁ রেস্তোরাঁ এলাকা লোকেলোকারণ্য হয়ে উঠে। পরে চেয়ারম্যানের সহযোগী খাইরুল, ইমরুলসহ তার পোষ্য বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হলে আরও বেপরোয়া হয়ে উঠে চেয়ারম্যান ডালিম।

এরপর তিন থেকে চার জনে মিলে বেপরোয়া মারপিটে হোটেলের ফ্লোরে লুটিয়ে পড়েন ম্যানেজার সাজ্জাত। খবর পেয়ে থানা থেকে ঘটনাস্থলে পুলিশ আসলে উত্তেজিত এলাকাবাসী ডালিমের উপর চড়াও হয়ে তাকে গণধোলাই দেয়। এ সময় পরিস্থিতি বেগতিক দেখে ডালিম সুযোগ বুঝে পালিয়ে যায়। পরে হোটেলের সিসি ক্যামেরায় রেকর্ড হওয়া অংশ বিশেষ ঘটনার ফুটেজ দেখে সাধারণ মানুষ ডালিমকে তিরস্কার করতে থাকেন।

আহত হোটেল ম্যানেজার সাজ্জাত হোসেন ও ঘটনার প্রত্যক্ষদর্শী হোটেল বয় আরিফুল ও মিজান জানান, ইফতারি ও নামাজের জন্য হোটেলের ফ্লোর পরিস্কার করে জায়নামাজ পেতে রাখা ছিলো। এমতাবস্থায় ডালিম চেয়ারম্যান জুতা পায়ে হোটেলের দোতলায় আসেন। তখন ম্যানেজার সাজ্জাত হোসেন তাকে ইফতারের জন্য ফ্লোর ও নামাজের জন্য পেতে রাখা জায়নামাজের পাটির উপর দিয়ে না গিয়ে এক সাইড দিয়ে যেতে অনুরোধ করেন। একথা বলতেই চেয়ারম্যান ডালিম উত্তেজিত হয়ে গালি (প্রকাশ অনুপযোগি শব্দ) দিয়ে কিল, ঘুষি ও লাথি মারতে থাকে। এক পর্যায়ে আমারা ঠেকাতে গেলে আরও উত্তেজিত হয়ে মারপিট করতে থাকে।
এক পর্যায়ে হোটেলের নিচতলা সোনারগাঁ রেস্তোঁরার সামনে থেকে তার পোষ্যবাহিনী ক্যাডার খাইরুল ও ইমদাদুলসহ কয়েকজন এসে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে আসলে উত্তেজিত জনতা ডালিমের উপর চড়াও হয়। এ সময় পরিস্থিতি বেগতিক দেখে ওই স্থান থেকে ডালিম সটকে পড়েন। এরপর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহত ম্যানেজার সাজ্জাতকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম বলেন, ম্যানেজার তাকে না চেনায় ভুল বোঝাবুঝিতে অনাকাঙ্ক্ষিত এ ঘটনা ঘটেছে। তবে তাকে গণধোলাই দেয়ার বিষয়টি অস্বীকার করেন তিনি।

খুলনা গেজেট /কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!