খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  ৫২ বছরে দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরে
  আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি থাকছে স্কুল-মাদ্রাসা
  হিট স্ট্রোকে এক সপ্তাহে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর

কোয়াব টি-টোয়েন্টির সেমিফাইনালে কাস্টমঘাট ও সাউথ কিংস

ক্রীড়া প্রতিবেদক

ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ কোয়াব খুলনা আয়োজিত টি-টোয়েন্টি ক্রিকেটের সেমিফাইনালে উন্নীত হয়েছে কাস্টমঘাট বয়েজ ও সাউথ কিংস ইলেভেন। আজ মঙ্গলবার খুলনা সার্কিট হাউস মাঠে প্রতিযোগিতার শেষ দু’টি কোয়ার্টার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

দিনের প্রথম ম্যাচে কাস্টমঘাট বয়েজ ৬ উইকেটে নিউ ক্রিকেট একাডেমীকে পরাজিত করে। এ ম্যাচে আগে ব্যাট করতে নেমে নিউ ক্রিকেট একাডেমী ১৭.৫ ওভারে মাত্র ৮৬ রান করে অল আউট হয়ে যায়। দলের হয়ে ১৭ বলে সর্বোচ্চ ২৪ রান করেন শাওন। এছাড়া তন্ময় করেন ১৩ রান। প্রতিপক্ষের রাফি ৪টি ও জুম্মান ৩টি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে কাস্টমঘাট বয়েজ মাত্র ১৪.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। মাত্র ১১ বলে দলের হয়ে ৬টি ওভার বাউন্ডারির সাহায্যে সর্বোচ্চ ২৯ রান করে অপরাজিত থাকেন রুম্মান। এছাড়া মাসুদ ২৬, ফুয়াদ ১৭ রান করেন। প্রতিপক্ষের বনি, শাহীন, আদর ও আফরাহিম প্রত্যেকে একটি করে উইকেট নেন। ম্যাচ সেরার পুরস্কার জেতেন রাফি ও রুম্মান।

দিনের দ্বিতীয় ম্যাচে সাউথ কিংস ইলেভেন ৬ রানে ইন্টার স্পোর্টসকে পরাজিত করে সেমিফাইনালে নাম লেখায়। আগে ব্যাট করে সাউথ কিংস ইলেভেন ১৮.৩ ওভারে ১০৪ রান সংগ্রহ করে অল আউট হয়ে যায়। দলের হয়ে সর্বোচ্চ ৩৭ রান করেন রাজীব। এছাড়া অনিক ২৪ রান করেন। খুলনা ইন্টার স্পোর্টসের হয়ে রবি ও জিয়া ৩টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে তারকা সমৃদ্ধ খুলনা ইন্টার স্পোর্টস ১৭.৪ ওভারে ৯৮ রান করে গুটিয়ে যায়। শেষদিকে জিয়ার ১৯ বলে ৫টি ওভার বাউন্ডারির সাহায্যে জিয়ার ৩৫ রানও দলকে জয়ের বন্দরে নিতে পারেনি। এছাড়া ১৬ রান করে করেন রবি ও ইমরান। বিজয়ী দলের শাওন ৩টি এবং রানা ও অনিক ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরার পুরস্কার জেতেন বিজয়ী দলের শাওন ও পরাজিত দলের জিয়া।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!