খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

কেশবপুরে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ৫

কেশবপুর প্রতিনিধি

যশোরের কেশবপুরে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষরা হামলা চালিয়ে একই পরিবারের ৫ জনকে পিটিয়ে আহত করেছে। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের কোমরপুর গ্রামের আবুল কাশেম খার সাথে একই গ্রামের মনিরউদ্দীন মোড়লের ছেলে নজরুল ইসলামের পারিবারিক কলোহ চলছিল। এরই জের ধরে গত ১৮ এপ্রিল বেলা ১১ টায় ওই গ্রামের খান পাড়ার নজরুল ইসলাম, ওসমান মোড়ল, আরফাদুল, সেলিমসহ ৭/৮ জন যুবক লাঠিসোটা নিয়ে আবুল কাশেম খার তার গতি রোধ করে তাকে এলোপাতাড়িভাবে পিটাতে থাকে। খবর পেয়ে তাকে উদ্ধার করতে গেলে তারা পর্যায়ক্রমে আবুল কাশেম খার স্ত্রী জোসনা বেগম, তার ছেলে তরিকুল ইসলাম, রাসেল ও তরিকুল ইসলামের স্ত্রী জেসমিন বেগমকে পিটিয়ে জখম করে। এদের মধ্যে গুরুতর জখম আবুল কাশেম খা, জেসমিন বেগম ও জোসনা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরিপোর্ট লেখার সময় থানায় অভিযোগের প্রস্তুতি চলছিল।

এ ব্যাপারে নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, তাদের সাথে কথা কাটাকাটি হয়েছে। কোন মারপিটের ঘটনা ঘটেনি। তারা আমাদের নামে মিথ্যা অভিযোগ করছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!