খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়
খুলনায় বিএনপির সমাবেশে

খুলনাঞ্চলে আহত বিএনপি নেতাকর্মীদের বাড়িতে রুহুল কবির রিজভী

নিজস্ব প্রতিবেদক

যশোরের কেশবপুরে আকস্মিক সফরে এসেছেন বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার দুপুরে উপজেলা বিএনপি কার্যালয়ে তিনি নেতাকর্মীদের সাখে সংক্ষিপ্ত মতবিনিমিয় করেছেন। এসময় তিনি বলেন, সারাদেশে বিএনপির গণজাগরণ দেখে আওয়ামী লীগ ভীত হয়ে পড়েছে। এ কারণে তারা পুলিশ ও দলীয় সন্ত্রাসী নামিয়ে গুলি চালিয়ে গণজাগরণ প্রতিহত করার চেষ্টা চালাচ্ছে। এরই ধারাবাহিকতায় খুলনায় বিএনপির সমাবেশে যাওয়ার পথে কেশবপুরের ১০ নেতাকর্মীর উপর হামলা চালিয়ে তাদেরকে জখম করা হয়েছে। তিনি বলেন, এ অবস্থা আর বেশিদিন চলবে না। খুব শিঘ্রই পরিস্থিতির পরিবর্তন হবে।

মতবিনিময় শেষে তিনি কেশবপুরে হামলায় আহত ১০ নেতাকর্মীকে দেখতে উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাড়িতে যান। এসময় তিনি আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন।

পরে মঙ্গলবার বিকালে খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত উপজেলা বিএনপির আহত নেতা-কর্মীদের দেখতে গিয়ে তিনি এ কথা বলেন। তিনি আহত নেতাকর্মীদের প্রতি সহমর্মিতা জ্ঞাপন, চিকিৎসার ব্যাপারে খোজ খবর নেন এবং আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় খুলনা মহানগর বিএনপির আহবায়ক এ্যাড. শফিকুল আলম মনা, জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী, যুগ্ন আহবায়ক এস এ রহমান বাবুল ও মোশারফ হোসেন মফিজসহ উপজেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর পূর্বে আহত দলীয় নেতা-কর্মীদের দেখতে খুলনা মহানগর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু, সাবেক সাধারণ সম্পাদক ও কেসিসির সাবেক মেয়র মোঃ মনিরুজ্জামান মনি, সাবেক সহ-সভাপতি ও ফুলতলা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শেখ ইকবাল হোসেনসহ নেতৃবৃন্দ হাসপাতালে আসেন।

গত ২২ অক্টোবর বিএনপির খুলনা বিভাগীয় মহাসমাবেশে নদী পথে ট্রলারযোগে যাওয়ার সময় প্রতিপক্ষের হামলায় ফুলতলা উপজেলা বিএনপির ইউপি চেয়ারম্যানসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন।

 এর আগে সোমবার সন্ধ্যায় মোংলা খেয়াঘাটে সরকার দলীয় নেতা কর্মিদের আক্রমণের শিকার মোংলা পৌর বিএনপির  ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক জিন্নাত সানাকে দেখতে ও তার শারিরীক খোঁজ খবর নিতে মোংলায় তার বাসভবনে আসেন বিএপির সিনিয়র যুগ্ন মহাসচিব  রুহুল কবির রিজভী।
এ সময় তাকে স্বাগত জানান, মোংলা পৌর বিএনপির সহ সভাপতি এমরান হোসেন,  সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান মানিক সহ পৌর যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল, কৃষক দল, মৎসজীবি দল,  শ্রমিকদলসহ বিএনপির বিভিন্ন অংগ সংগঠনের নেতা কর্মিরা।
খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!