খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

কৃষকলীগ নেতা বাগেরহাটে বিএনএম’র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন কৃষকলীগ নেতা মো. রেজাউল ইসলাম রাজু। নতুন রাজনৈতিক দলের হয়ে মনোনয়ন জমা দিলেও তিনি বাংলাদেশ কৃষক লীগের বাগেরহাট জেলা শাখার সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছেন রেজাউল ইসলাম রাজু। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে তিনি জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাঃ খালিদ হোসেনের কাছে মনোনয়ন পত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেওয়া শেষে সংবাদকর্মীদের সাথে কথা বলেন তিনি। কৃষক লীগের পদে থেকে বিএনএমের মনোনয়নের বিষয় জানতে চাইলে রেজাউল ইসলাম বলেন, আমি বিএনএম এর জেলা কমিটির সদস্য, নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়েছি। আর কৃষক লীগের জেলার সহ-সভাপতি।

একসাথে দুই দলের নেতা হওয়া যায় কিনা জানতে চাইলে তিনি বলেন, আসলে আমি আমার এলাকার স্বার্থে, এলাকার উন্নয়নের স্বার্থে এখান থেকে নমিনেশন নিচ্ছি। কৃষক লীগ থেকে পদত্যগও করেননি জানিয়ে তিনি বলেন, নির্বাচিত হলে হয়তো কৃষক লীগ থেকে পদত্যাগ করবেন।

এ সময় তার কাছে বিএনএম দলের জেলা সভাপতির নাম জানতে চাইলেও তিনি বলতে পারেন নি। বলতে পারেন নি দলে মহাসচিক বা কেন্দ্রিয় নেতাদের কারো নাম।

এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের করিডরে দাড়িয়ে থাকা সোলাইমান শিকদার নামের এক যুবক এগিয়ে এসে জেলা কার্যালয়ের ঠিকানা বলেন । তিনি নিজেকে বিএনএম-এর জেলা কমিটির সভাপতি দাবি করেন। নির্বাচনে অংশ নিতে বাগেরহাট-২ আসন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

বাগেরহাট জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মনি মল্লিক বলেন, রাজু জেলা কৃষকলীগের সহসভাপতির পদে রয়েছেন। তিনি দল থেকে পদত্যাগ না করে অন্য দলে যোগ দিয়ে সংসদ সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন শুনেছি। দলের গঠনতন্ত্র অনুযায়ি তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!