খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে খুন

গে‌জেট ডেস্ক

কুষ্টিয়ার মিরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শওকত আলী (৫৭) নামের এক এক ব্যবসায়ীকে কুপিয়ে খুন করা হয়েছে। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। শনিবার (৯ জুলাই) রাতে মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চক গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত শওকত আলী মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চক গ্রামের হাসান আলী সোনার ছেলে। তিনি ব্রয়লার মুরগির ব্যবসা করতেন।

পুলিশ, পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আইনজীবী লিপসনের সঙ্গে আইনজীবী মারুফের বিরোধ চলছিল। এ ঘটনাকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। শানিবার রাতে চক গ্রামে প্রতিপক্ষের লোকজন রামদা, ছুরি, অস্ত্রসহ লাঠিসোঁটা নিয়ে মারুফের চাচা শওকত আলীর ওপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করে।

পরে তাকে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মধ্যরাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় বাবুল, মারুফ, মাছুম আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের স্বজনরা বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লিপসনের লোকজন রামদা, ছুরি, অস্ত্র নিয়ে হামলা করে শওকতকে কুপিয়ে হত্যা করেছে। আমরা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। খুনিদের ফাঁসি চাই।

সদরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বলেন, পূর্বশত্রুতার জের ধরে আইনজীবী লিপসনের লোকজন হামলা চালিয়ে আইনজীবী মারুফের পক্ষের শওকত আলীকে কুপিয়ে হত্যা করে। তাদের মধ্যে বহুদিন ধরে বিরোধ চলছিল। তারা উভয়েই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত।

এ ঘটনায় অভিযুক্ত লিপসনের লোকজন বলেন, আমাদের বিরুদ্ধে মিথ্যাচার করা হচ্ছে। তাদের অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। এই হত্যাকাণ্ডের ব্যাপারে আমরা কিছু জানি না।

বিষয়টি নিশ্চিত করে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা বলেন, দুই গ্রুপের পাল্টাপাল্টি বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। বেশ আগে থেকেই আইনজীবী লিপসন ও মারুফ গ্রুপের মধ্যে কোন্দল চলছিল। লিপসনের লোকজন আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শওকত আলীকে কুপিয়ে হত্যা করেছেন বলে জানা যায়। মরদেহ মর্গে রয়েছে।

তিনি আরও বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অপরাধীদের কাউকে ছাড় দেওয়া হবে না। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। এখনো মামলা হয়নি, কাউকে আটকও করা যায়নি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!