খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়ায় চাচা হত্যায় দুই ভাতিজার যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া সদর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন চাচাকে এলোপাতাড়ি মারধর করে হত্যার দায়ে দুই ভাতিজাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাদের ২৫ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার (১ নভেম্বর) দুপুরে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. তাজুল ইসলাম এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- একই উপজেলার ইবি থানার নৃসিংহপুর (রসুনপুর) গ্রামের মহির উদ্দিনের ছেলে ইটাল ও তার আপন ছোট ভাই আজম। রায় ঘোষণার পর পরই তাদের পুলিশ পাহারায় জেলা কারাগারে পাঠানো হয়।

আদালত সূত্রে জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধের জেরে ২০১০ সালের ৩ জুন সকালে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আপন চাচা তহির উদ্দিনকে রক্তাক্ত আহত করে ইটাল ও আজম। অচেতন ও আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঐদিনই সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। পরদিন তিনজনকে আসামি করে ইবি থানায় হত্যা মামলা নিহতের ছেলে রবিউল ইসলাম।

দীর্ঘ তদন্ত শেষে ২০১০ সালের ২৭ অক্টোবর আদালতে প্রতিবেদন দাখিল করেন ইবি থানার এসআই সৈয়দ আশিকুর রহমান। ১৫ জনের সাক্ষ্য ও অন্যান্য প্রমাণের ভিত্তিতে সোমবার (১ নভেম্বর) দুই ভাইকে যাবজ্জীবন কারাদণ্ড দেয় আদালত।

আদালতের পিপি অনুপ কুমার নন্দী এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

 

খুলনা ওেগজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!