খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়ায় একদিনে ১৪ জনের মৃত্যু

গেজেট ডেস্ক

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ১২ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন আরও দু’জন। এই সময়ে ৮২টি নমুনা পরীক্ষায় ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৫ দশমিক ৬১ শতাংশ। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত এই মৃত্যু ও শনাক্ত হয়।

এর আগের ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয় ১০ জনের এবং উপসর্গ নিয়ে মারা যান আরও তিন জন। একই সময়ে ৪৭৬টি নমুনা পরীক্ষায় ২০২ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ছিল ৪২ দশমিক ৪৩ শতাংশ।

তার আগের ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৪ জনের মৃত্যু হয়েছিল। এ ছাড়াও উপসর্গ নিয়ে মারা যান আরও চার জন। একই সময়ে এক হাজার ২৬২টি নমুনা পরীক্ষায় ৪২১ জনের করোনা শনাক্ত হয়।

করোনা ডেডিকেটেড কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (অরএমও) আশরাফুল ইসলাম এসব তথ্য জানান।

তিনি জানান, করোনায় মৃত সবাই কুষ্টিয়া স্বাস্থ্য বিভাগের অধীনে চিকিৎসাধীন ছিলেন। অন্যদিকে, উপসর্গ নিয়ে যারা মারা যান, তারা বুধবার বিভিন্ন সময়ে হাসপাতালে ভর্তি হন।

আশরাফুল ইসলাম আরও জানান, আজ সকাল ৮টা পর্যন্ত কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ২০০ শয্যার করোনা করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি আছেন ২৪৭ জন। গতকাল ছিলেন ২৫৬ জন। তার আগের দিন ছিলেন ২৫৪ জন। আজ সকাল ৮টা পর্যন্ত জেলায় হোম আইসোলেশনে আছেন তিন হাজার ৬২৮জন। আগের দিন ছিলেন তিন হাজার ৮২৪ জন। তার আগের দিন এ সংখ্যা ছিল তিন হাজার ৯২১ জন।

বর্তমানে স্বাস্থ্য বিভাগের তালিকায় জেলায় হোম আইসোলেশন ও হাসপাতালে চিকিৎসাধীন মোট আক্রান্ত আছেন তিন হাজার ৮৭৫ জন। গতকাল ছিলেন চার হাজার ৮০ জন। আগের দিন ছিলেন চার হাজার ১৭৫ জন।

কুষ্টিয়ায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৮১৫ জন। জেলায় মোট মারা গেছেন ৪৪২ জন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!