খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

কুমিল্লায় বাসচাপায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

গেজেট ডেস্ক

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় দুই বাসের ধাক্কায় পিষ্ট হয়ে ব্যাটারিচালিত অটোরিকশায় থাকা স্বামী ও স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় অটোরিকশাচালক আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বিপুলাসর বিহড়া ব্রিজ থেকে ২০০ গজ দক্ষিণে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মনোহরগঞ্জ উপজেলার সাইকচাই গ্রামের মো. রহুল আমীন (৬০) এবং তার স্ত্রী পারভীন আক্তার (৪৫) ও একই গ্রামের জুয়েল মিয়ার মেয়ে ও নাথেরপেটুয়া ডিগ্রি কলেজের ছাত্রী সায়েম আক্তার (২০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হিমাচল ও একুশে নামে দুই যাত্রীবাহী বাস নোয়াখালী থেকে ঢাকা যাচ্ছিল। বেলা পৌনে ১০টার দিকে বিপুলাসর বিহড়া ব্রিজ থেকে ২০০ গজ দক্ষিণে বাসগুলো একে অপরকে অভারটেক করছিল।

এ সময় সামনে থাকা ব্যাটারিচালিত অটোরিকশা বাসের চাকায় দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে তিন অটোরিকশাযাত্রীর মৃত্যু হয়। এ সময় আহত হন চালক। আহত ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাফর ইকবাল বলেন, ঘটনাস্থলে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। একটি বাস আটক করা হয়েছে। নিহতদের উদ্ধার করে লালমাই হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম  




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!