খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

কালিগঞ্জে ডাকাতি, স্বর্ণালংকারসহ ৮ লক্ষাধিক টাকার মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জে একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২ লক্ষ টাকা ও ৫ ভরি স্বর্ণালংকারসহ ৮ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়েছে ওই দুর্বৃত্তরা। গ্রামবাসীর ধাওয়া খেয়ে পালানোর সময় ডাকাত দলের ছোড়া বোমার বিস্ফোরণ ও গুলিতে আহত হয়েছেন ৬ জন। শনিবার (২৩ মার্চ) ভোর রাত আড়াইটার দিকে উপজেলার চাম্পাফুল ইউনিয়নের ইউসুফপুর গ্রামে শাহিনুর গাজীর বাড়িতে ঘটনা ঘটে।

ভুক্তভোগী গৃহকর্তা ইউসুফপুর গ্রামের আব্দুর রহিম গাজীর ছেলে শাহিনুর রহমান গাজী জানান, শুক্রবার গভীর রাতে ৫/৬ জনের সশস্ত্র ডাকাত বাড়ির প্রাচির ও গেটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এসময় তারা অস্ত্রের মুখে তাকেসহ পরিবারের সদস্যদের একটি কক্ষে নিয়ে হাত, পা ও মুখ বেঁধে জিম্মি করে নগদ ২ লক্ষ টাকা, ৫ ভরি স্বর্ণালংকারসহ ৮ লক্ষাধিক টাকার মালামাল লুট করে। ঘণ্টাব্যাপী ডাকাতি শেষে চলে যাওয়ার সময় তাদের চিৎকারে এলাকাবাসী ডাকাত দলকে ধাওয়া করলে ডাকাতদের ছোড়া বোমার বিস্ফোরণ এবং গুলিতে আহত হন ৬ গ্রামবাসী। আহতদের মধ্যে ইউসুফপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে কাজল (৪৪) এবং মাজেদ সরদারের ছেলে সাইদুল্লাহকে (২২) গুরুতর জখম অবস্থায় প্রথমে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্যান্য আহতরা হলেন, শেখ আক্তার হোসেনের জমজ ছেলে কলেজ ছাত্র হাসান (১৮) ও হোসেন (১৮), আব্দুল লতিফের ছেলে রাহাত (১৭) এবং কওছার আলীর ছেলে রুবেল হোসেন (১৭)। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে।

এদিকে ডাকাতির খবর পেয়ে শনিবার ভোরে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন এর নেতৃত্বে উপপরিদর্শক শফিকুল ইসলাম, খলিলুর রহমানসহ পুলিশ এবং বেলা ১ টার দিকে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমানের নেতৃত্বে কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ শাহিন এবং সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কালিগঞ্জ থানা পুলিশ, ডিএসবি ও ডিবি পুলিশ তদন্তে নেমেছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!