খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

কলারোয়া সীমান্তে ৫ অনুপ্রবেশকারী আটক

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অবৈধপথে ভারত থেকে আসা শিশু-নারীসহ আরো ৫জন আটক হয়েছে। শনিবার (৫ জুন) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদী বাজার এলাকা থেকে তারা আটক হয়। তাদের বাড়ি বরিশাল ও চট্টগ্রামে। পরে বিজিবি’র তত্বাবধায়নে তাদের সোনাবাড়িয়ায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন, বরিশালের আগলঝাড়া থানার বাশাইলের গোয়াইন গ্রামের বিমল হালদারের ছেলে বিনয় হালদার (৩৫), তার স্ত্রী পারুল হালদার (৩০), তাদের দুই ছেলে বিজন (৭) ও বিক্রম (৫) এবং চট্টগ্রামের পুটিয়া থানার সুমননন্দীর লাউয়ারবিল গ্রামের ফুল মাহমুদের স্ত্রী সুরাইয়া খাতুন (৩০)।

বিষয়টি নিশ্চিত করে চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি বলেন, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে হিজলদী বাজারে তাদের সন্দেহজনক ঘোরাঘুরি করতে দেখে পরিচয় জিজ্ঞাসা করার একপর্যায়ে তারা অবৈধপথে ভারত থেকে এসেছেন বলে স্বীকার করেন। তারা ভারতের মুম্বাই শহর থেকে চোরাকারবারীদের সহায়তায় অবৈধপথে গেলো রাতে সীমান্ত পেরিয়ে বাংলাদেশে ঢোকে। তাৎক্ষনিক তাদেরকে হিজলদী বিওপি’র ক্যাম্প কমান্ডারের নিকট সোপর্দ করা হয়।

চেয়ারম্যান মনি আরো জানান, আটককৃতদের পার্শ্ববর্তী সোনাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত অস্থায়ী প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বিজিবি হিজলদী ক্যাম্প সূত্র জানায়, আটকদের ১৪দিন প্রাতিষ্ঠানিক কোয়ােরন্টাইনে রাখা হবে ও করোনা পরীক্ষা করা হবে। করোনামুক্ত থাকলে ১৪দিন পর তাদের থানা পুলিশে হস্তান্তর করা হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!