খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  সরকারি সুবিধা নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিলে প্রার্থিতা বাতিল করা হবে : ইসি রাশেদা
  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত
  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

কলারোয়ায় যুবককে খুচিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় পূর্ব শত্রুতার জেরধরে মামলার বাদী পক্ষের লোকজনের বিরুদ্ধে এক আসামিকে খুচিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। সোমবার (১৮ জুলাই) রাত ১১টার দিকে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের বড়ালী গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। আহতের নাম মোঃ আজহারুল ইসলাম সরদার (২৯)। তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার বড়ালী গ্রামের সোহাগ সরদারের ছেলে।

সোনাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল জানান, আজহারুল গংদের বিরুদ্ধে একই এলাকার আতাউর রহমানদের একটি ঘটনাকে কেন্দ্র করে থানায় মামলা হয়। আজহারুল সরদার ওই মামলার একজন আসামি। মামলার বাদি পক্ষের লোকজন তার উপর ক্ষিপ্ত ছিল। সোমবার রাতে আজহারুল সরদার স্থানীয় বুজতলা বাজারে তার বাবার চায়ের দোকান থেকে বাড়িতে ফেরার পথে তার উপর এই হামলার ঘটনা ঘটে।

পূর্ব শত্রুতার জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে উল্লেখ তিনি বলেন, তাৎক্ষণিকভাবে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছে আহত অবস্থায় আজহারুল ইসলামকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। আহত আজহারুল হামলাকারিদের মধ্যে আতাউর ও রেজাউলসহ ৫জনের নাম বলেছে। তার গলায়, হাতে ও পায়ে বেশ কয়েকটি সেলাই দেওয়া হয়েছে।

কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা রাতে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আহতের চিকিৎসা কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে। পুলিশ খোঁজ খবর রাখছে। নির্যাতিত পরিবার অভিযোগ দিলে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!