খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  তীব্র তাপদাহের মধ্যে আজ খুলছে দেশের প্রাথমিক, মাধ্যমিক ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান

কলারোয়ায় পৌর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

সাতক্ষীরা প্রতিনিধি

নির্বাচন কমিশন ঘোষিত তপশীল অনুযায়ী সোমবার (১১ জানুয়ারী) সাতক্ষীরার কলারোয়া পৌর সভা নির্বাচনে অংশ গ্রহণকারি প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সহকারী রিটার্নিং অফিসার ও কলারোয়া উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫জন প্রার্থী। এদের মধ্যে আওয়ামীলীগ দলীয় প্রার্থী উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বুলবুল পেয়েছেন নৌকা ও বিএনপি মনোনীত প্রার্থী পৌর বিএনপির সাধারণ সম্পাদক শেখ শরীফুজ্জামান তুহিন ধানের শীষ, এছাড়া স্বতন্ত্র প্রার্থী জেলা আ’লীগের নির্বাহী সদস্য সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু পেয়েছেন মোবাইল ফোন, উপজেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক গাজী আক্তারুল ইসলাম নারকেল গাছ এবং তার সহধর্মিনী নার্গিস সুলতানা পেয়েছেন জগ প্রতীক। একই সঙ্গে পৌর সভার সাধারণ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের মধ্যেও প্রতীক বরাদ্দ দেয়া হয়।

প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের বিষয়টি নিশ্চিত করেছেন কলারোয়া উপজেলা নির্বাচন অফিসার ও পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার মনোরঞ্জন বিশ্বাস।

এদিকে প্রতীক বরাদ্দ পাওয়ার সাথে সাথে প্রার্থীরা নমেে পড়েছেন নির্বাচনী প্রচার প্রচারনায়। বিকাল থেকেই পৌর সদরের বিভিন্ন স্থানে শোভা পেতে শুরু করেছে প্রার্থীদের প্রতীক সম্বলিত পোস্টার। একই সাথে বেলা ২টা থেকে শুরু হয় মাইকিংয়ে প্রচারণাও। সবমিলিয়ে আগামি ৩০ জানুয়ারী ভোট গ্রহণকে সামনে রেখে ভোটারদের মন জয় করতে কোমর বেঁধে নেমে পড়েছেন প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকরা।

এদিকে, মেয়র পদে একই সাথে স্বামী ও স্ত্রীর প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি আলোচনায় রয়েছে সর্বত্র। তবে প্রথম দিনের প্রচারণায় আক্তারুল ইসলামের স্ত্রী নার্গিস সুলতানার জগ প্রতীকের সমর্থনে মাইকিং, পোস্টার, গণসংযোগ দেখা মিললেও তার স্বামী আক্তারুল ইসলামের নারকেল গাছ প্রতীকের কোন নির্বাচনী কর্মযজ্ঞতা চোখে পড়েনি। আক্তারুল ইসলাম নিজেই তার স্ত্রীর জগ প্রতীকের নির্বাচনে ব্যস্ত সময় পার করছেন বলে জানা গেছে।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!