খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

করোনা আক্রান্ত নন ফুটবল দলের কোন খেলোয়াড়

ক্রীড়া প্রতিবেদক

সকালেই এল খবরটা। করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে। দুঃসংবাদের সকালে নেপাল অবশ্য ভালো খবরই পেয়েছে। ঢাকায় এসে করোনা শনাক্ত হওয়া ডিফেন্ডার রাজিন ধিমালের করোনা নেগেটিভ এসেছে। তবে জেমির সংস্পর্শে আসা বাংলাদেশ দলের আর কেউই করোনায় আক্রান্ত হননি।

শুক্রবার মুজিব বর্ষ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও নেপাল। ম্যাচের পরের দিন গতকাল শনিবার সকালে দুই দলের খেলোয়াড় ও কোচিং স্টাফদের করোনার নমুনা সংগ্রহ করা হয় টিম হোটেল থেকে। আজ সকালেই বাফুফের হাতে এসেছে করোনা ফলাফল। বাংলাদেশ কোচ জেমি ছাড়া দুই দলের সব খেলোয়াড় ও কোচিং স্টাফের ‘নেগেটিভ’ এসেছে।

প্রথম ম্যাচে নেপালকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। ১৭ নভেম্বর দ্বিতীয় ম্যাচকে সামনে রেখে কাল রিজার্ভ খেলোয়াড়দের অনুশীলনও করিয়েছেন জেমি ডে। আজ সকালেও ছিল দলের অনুশীলন। কিন্তু এর আগেই পাওয়া যায় জেমির করোনায় আক্রান্তের খবর। তাঁকে টিম হোটেলেই আইসোলেশনে রাখা হয়েছে। বাংলাদেশ দলের অনুশীলন নেওয়া হয়েছে বিকেলে।

নেপাল ডিফেন্ডার রাজিন ধিমালের করোনা শনাক্ত হয়েছিল ১০ নভেম্বর। এরপরই ঢাকার একটি হাসপাতালের আইসলোশনে পাঠানো হয়েছিল। আজ করোনা নেগেটিভ আসায় টিম হোটেলে ফিরে আসার কথা রয়েছে তাঁর। আগামীকাল দলের সঙ্গে অনুশীলন করবেন বলেও জানা গেছে নেপাল দলীয় সূত্রে। বাংলাদেশ ও নেপাল সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে ১৭ নভেম্বর।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!