খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

করোনাভাইরাস সংক্রমণ রোধে মহানগর বিএনপির নতুন কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসের সংক্রমণ রোধে খুলনা মহানগর বিএনপি নতুন করে জনসচেতনতামুলক প্রচারণাসহ নগরীতে জনগনের মাঝে দশ হাজার মাস্ক বিতরণ করবে। একই সাথে কল সেন্টারের কার্যপরিধি বাড়িয়ে অক্সিজেন, ডাক্তারী পরামর্শ, অ্যাম্বুলেন্স সেবাসহ চিকিৎসাসেবা কার্যক্রম আরও সম্প্রসারণ করবে।

শনিবার সকালে রূপসা স্ট্যান্ড রোডস্থ কলসেন্টার পরিচালনা কমিটির সভা অন্যতম পরিচালক ও নগর বিএনপির উপদেষ্টামন্ডলীর সিনিয়র সদস্য সেকেন্দার জাফরউল্লাহ খান সাচ্চুর সভাপতিত্বে এইসব কর্মসূচি গ্রহণ করা হয়।

সভায় নগরীতে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতা কর্মসূচী গ্রহণের উপর গুরুত্বারোপ করে ব্যাপক প্রচারণা কার্যক্রম গ্রহণ করা হয়। ওয়ার্ডে ওয়ার্ডে লিফলেট বিলি ও মাইকে প্রচারের মাধ্যমে জনগনকে সচেতন করা, পাড়া-মহল্লায় গণসংযোগ করা সিদ্ধান্ত গ্রহণ করা হয়, এক্ষেত্রে প্রশাসনের সহযোগিতা কামনা করা হয়।

সভায় নগরীতে দশ হাজার জনগনের মাধে মাস্ক বিতরণের কর্মসূচী হাতে নেয়া হয়েছে। সভায় মৃত করোনা রোগীর দাফনের জন্য একটি টীম গঠন করা হয়।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে গৃহীত নতুন কর্মসুচি সফলে নগরবাসী ও দলের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করা হয়েছে। সভায় করোনায় মৃতদের আত্মার মাগফেরাত কামনা এবং আক্রান্তদের আরোগ্য কামনা করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, নগর বিএনপি নেতা স ম আব্দুর রহমান, শাহ জালাল লাবলু, সৈয়দা রেহেনা ঈসা, সিরাজুল হক নান্নু, মেহেদী হাসান দীপু, মহিবুজ্জামান কচি, গিয়াস উদ্দিন বনি, শেখ সাদী, ইউসুফ হারুন মজনু, নিয়াজ আহমেদ তুহিন, হাসানুর রশীদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, শরীফুল ইসলাম বাবু, বদরুল আনাম, মেজবাউদ্দিন মিজু, আবু সাঈদ শেখ, চেয়ারম্যান মাসুদ, জিএম রফিকুল ইসলাম, মোহাম্মদ আলী, ডাঃ ফারুক হোসেন, সিরাজুল ইসলাম লিটন, কেএম মাহবুব আলম, সজীব তালুকদার, আরিফুর রহমান আরিফ, রাজিবুল হাসান বাপ্পী, আনজিরা খাতুন, আবু তালেব, কওসারী জাহান মঞ্জু প্রমুখ। এছাড়া সম্মানিত আমন্ত্রিত অতিথি গ্লোবাল খুলনার শাহ্ মামুনুর রহমান তুহিন, খুবি’র বন্ধন’র মোহাম্মদ আলী ও সফিকুর রহমান।

সভা শেষে সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন বনির ছয় হাজার টাকা ও সজীব তালুকদার মাস্ক ও সেনিটাইজার দান গ্রহণ করা হয়। সূত্র: প্রেস বিজ্ঞপ্তি

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!