খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

কপিলমুনি ও হরিঢালীতে স্বেচ্ছাসেবক লীগের শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

খুলনা জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ মোঃ আবু হানিফ বলেছেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যায়। দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য শেখ হাসিনার কোন বিকল্প নেই। তার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের স্বর্ণ শিখরে। দেশের সকল সম্প্রদয়ের মানুষের কল্যানে তিনি কাজ করে চলেছেন।

বৃহস্পতিবার (২ মার্চ) সন্ধ্যায় পাইকগাছা উপজেলার হরিঢালী স্কুল মাঠে কপিলমুনি ও হরিঢালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের মানুষের শান্তি নষ্ট করতে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র নৈরাজ্য ও সন্ত্রাস সৃষ্টি করার চেষ্টা করছে। তাদের এই সকল নেতিবাচক কাজ এদেশের মানুষ ঐক্যবদ্ধ থেকে প্রতিহত করতে রাজপথে প্রস্তুত আছে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তৃপ্তি রঞ্জন সেনের সভাপতিত্বে কাজী জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় এ শান্তির সমাবেশে প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, কাওসার আলী জমাদ্দার, সরদার মোজাফফর হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগনেতা মোঃ সারোয়ার হোসেন গহন, রেজাউল ইসলাম রাজা, ফেরদৌসুর রহমান, এম এম ইমরান হোসেন, মো: জাহাঙ্গীর হোসেন, আবু সালেহ বাবু ,আঃ গফফার, বি সরকার, সেবানন্দ রায়, রফিকুল ইসলাম, পিযুষ কান্তি মন্ডল, পলাশ রায়, বিশ্বজিৎ অধিকারী, উজ্জ্বল মন্ডল, পলাশ বাছাড়, মো: জাহাঙ্গীর হোসেন, রাজিব গোলদার, মিজানুর রহমান, নিত্যনন্দ দাস, মৃনাল কান্তি বাছাড়, মোঃ মান্নান সানা, মোঃ কামরুজ্জামান, জাহিদ মুরাদ সুমন, মধুসুধন, প্রিন্স, মোঃ এহসানুল, রিপন মন্ডল প্রমুখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!