খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  হবিগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ৩, আহত অর্ধশতাধিক
  চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত
  সোহেল চৌধুরী হত্যা : আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ আসামির যাবজ্জীবন, ৬ জনকে খালাস দিয়েছেন আদালত
  সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের অবৈধ সম্পদের অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট

ককটেল বিস্ফোরনে দু’শিশু আহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের মণিরামপুর উপজেলার পল্লীতে বৃহস্পতিবার(৭মার্চ) দুপুরে খেলা করতে গিয়ে পরিত্যক্ত বাড়ির উঠানে ককটেল বিস্ফোরনে দুই শিশু আহত হয়েছে। এরমধ্যে বিস্ফোরনে এক শিশুর বাম হাতের তিনটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে একটি পরিত্যক্ত বাড়ির থেকে ৯ টি ককটেল উদ্ধার করে। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলো, ফতেয়াবাদ গ্রামের আসলাম হোসেনের ছেলে প্রথম শ্রেণির ছাত্র আরজু হোসেন (৭) এবং বাবলু হোসেনের ছেলে মাইমুন আহম্মদ (৫)।

থানা পুলিশ ও মণিরামপুর সদর ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল গনি মোড়ল জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ফতেয়াবাদ গ্রামের মৃত নাসির উদ্দিনের পরিত্যক্ত বাড়ির উঠানে শিশু আরজু ও মাইমুন খেলা করছিল। এ সময় তারা কুড়িয়ে পাওয়া একটি জর্দ্দার কৌটা (ককটেল) নিয়ে খেলা করছিল। এক পর্যায়ে বিকট শব্দে সেটি বিষ্ফোরিত হয়। ককটেলের স্প্রিন্টারের আঘাতে আরজুর বাম হাতের তিনটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাইমুনের শরীরের কয়েক স্থানে ক্ষত হয়। তাদেরকে উদ্ধারের পর প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিষয়টি নিয়ে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী মাসুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনের সময় পরিত্যক্ত একটি ঘর থেকে পলিথিনে মোড়ানো আরো ৯টি ককটেল সাদৃশ্য জর্দার কৌটা তারা উদ্ধার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!