খুলনা, বাংলাদেশ | ৮ আষাঢ়, ১৪৩১ | ২২ জুন, ২০২৪

Breaking News

  মধুপুরে প্রাইভেটকার-মাহিন্দ্রা সংঘর্ষে দুইজ‌ন নিহত, গুরুতর আহত ৮

ওমেন্স চ্যাম্পিয়নশীপে অংশ নেওয়া ফাতেমাকে নিজ বিদ্যালয়ে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

চলতি বছরের ১ মার্চ থেকে ১০ মার্চ নেপালে অনুষ্ঠিত সাউথ এশিয়ান অনূর্ধ্ব-১৬ ওমেন্স চ্যাম্পিয়নশীপ ২০২৪ এ কৃতিত্বের সাথে অংশ নেওয়া ফাতেমা আক্তারকে নিজ বিদ্যালয়ে সংবর্ধনা প্রদান করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ।

বুধবার (১২ জুন) খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের নন্দনপ্রতাপ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বাবু নিত্যানন্দ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি বাবু শুকলাল রায়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভারত বর, স্থানীয় ইউপি সদস্য একলাজ শেখ, ফাতেমা আক্তারের ফুটবল কোচ হিমাদ্রি রায়, পিতা মফিদুল মোল্যা, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বাবু দীপক কুমার রায়সহ বিদ্যালয়ের অন্যান্য সহকারি শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী কর্মকর্তা -কর্মচারী এবং স্থানীয় সুধীবৃন্দ।

Oplus_131072

ফাতেমা ওমেন্স চ্যাম্পিয়নশীপে অংশগ্রহণ ছাড়াও ২০২৩ সালে ভারতের নয়া দিল্লীতে অনুষ্ঠিত মেয়েদের ফুটবল টুর্নামেন্টে বিকেএসপির হয়ে “সুব্রত কাপ” এ অংশগ্রহণ করে কৃতিত্বের স্বাক্ষর রাখে। ২০২০ সালে জেএফএ কাপে দলনেতা হিসেবে তার হ্যাট্রিকের কারণে খুলনা জেলা চ্যাম্পিয়ন হয়। এছাড়াও সে বঙ্গমাতা ও ফজিলাতুন্নেছা মুজিব অনূর্ধ্ব ১২,১৪, ১৭ মেয়েদের ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে কৃতিত্ব দেখিয়েছে।

ফাতেমা আক্তারের বাড়ি খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের নন্দন প্রতাপ গ্রামে। সে ওই গ্রামের নন্দনপ্রতাপ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!