খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

এসএসসি পরীক্ষায় ফেল করে বাড়িছাড়া ইদ্রিস ৬ বছর পর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর 

যশোরের কেশবপুর উপজেলার সারুটিয়া গ্রামের ইদ্রিস আলী ছয় বছর আত্মগোপনে থাকার পর অবশেষে উদ্ধার হয়েছে। ২০১৮ সালে এসএসসি পরীক্ষায় ফেল করায় পরিবারের লোকজন তাকে বকাঝকা করে। সেই ক্ষোভে বাড়ি থেকে বের হয়ে যান ইদ্রিস। ছয় বছর পর তথ্য প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান শনাক্ত করে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে তাকে উদ্ধার করে পিবিআই যশোরের সদস্যরা। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে ইদ্রিসকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পিবিআই জানায়, ছয় বছর ধরেই নিখোঁজ ছিলেন ইদ্রিস। এ নিয়ে তার পরিবার উদ্বিগ্ন ছিল। এরমধ্যে গত বছর একবার পরিবারের সাথে কথা বলে জানান ইদ্রিস বাড়িতে আসছেন। কিন্তু আসেননি। সর্বশেষ গত বছরের জুলাইয়ে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি ইদ্রিসকে আটকে রাখা হয়েছে দাবি করে দু’লাখ টাকা মুক্তিপণ চান। বাধ্য হয়ে পরিবারের সদস্যরা পিবিআই যশোরের কাছে অভিযোগ করেন। তারই প্রেক্ষিতে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে পিবিআই। এক পর্যায়ে তার অবস্থান শনাক্ত করে বুধবার নারায়নগঞ্জের রূপগঞ্জ এলাকার একটি স্টিল মিল থেকে ইদ্রিসকে উদ্ধার করা হয়।

পিবিআই জানায়, ইদ্রিস স্বেচ্ছায় নারায়ণগঞ্জে আত্মগোপনে ছিলেন এবং সেখানে হুসাইন নামে পরিচয় দেন। এছাড়া তাকে কেউ অপরহরণ করে মুক্তিপণ দাবি করেনি। নিজেই এ নাটক সাজিয়েছেন।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!