খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

এমপির কাছে অভিযোগ করায় ৪ জনকে পিটিয়ে জখম

মোরেলগঞ্জ প্রতিবেদক

বাগেরহাটের মোরেলগঞ্জে জোরপূর্বক জমি দখল করে ঘের করার বিষয়ে সংসদ সদস্যের কাছে অভিযোগ করার এক পরিবারের ৪ জনকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৪ জানুয়ারি ) বেলা ১টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের জিউধরা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় আহত বারেক হাওলাদার (৬০), তার স্ত্রী হালিমা বেগম (৩৭), কলেজছাত্র ছেলে মেহেদী হাসান (২১) ও নাঈম হোসেনকে (১৯) উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, জিউধরা বাজার এলাকায় আগুনে পুড়ে যাওয়া দোকান মালিকদের শান্তনা ও সহযোগীতা দিতে স্থানীয় সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ সেখানে যান। ওই সময় বারেক হাওলাদার ও তার স্ত্রী তাদের জমি দখল করে ঘের করার বিষয়ে প্রতিকার চেয়ে এমপির কাছে অভিযোগ করেন। এতে ক্ষিপ্ত হয়ে বারেক হাওলাদার, তার স্ত্রী ও ছেলেদের ওপর হামলা করে দুর্বত্তরা। সংসদ সদস্য ঘটনাটি শুনে তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলে থানা পুলিশ মালেক গাজী নামে একজনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ওসি মোহাম্মদ শামসুদ্দিন বলেন, মারপিটের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পরিস্থিতি শান্ত আছে।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!