খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

এমইউজে’র সাধারণ সভা, নির্বাচন ২০ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক

মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এইউজে) খুলনার সাধারণ সভা মঙ্গলবার বেলা ১১ টায় খুলনা প্রেসক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি আতিয়ার পারভেজ। সভা পরিচালনা করেন ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা। সভায় সর্বসম্মতভাবে আগামী ১৯ ফেব্রিুয়ারি ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা ও ২০ ফেব্রুয়ারি দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় নির্বাচন পরিচালনার জন্য একটি নিরপেক্ষ নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। খুলনা আঞ্চলিক তথ্য অফিসার মো. মঈনুদ্দিনকে চেয়ারম্যান, সহকারী তথ্য অফিসার আব্দুল্লাহ আল মাসুদ ও কেসিসির জনসংযোগ কর্মকর্তা সরদার আবু তাহেরকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট নিরপেক্ষ নির্বাচন পরিচালনা কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া যে সকল সদস্য নির্ধারিত সময়ে গঠণতন্ত্র অনুসরণ করে সদস্য চাঁদা প্রদান করেছেন তাদেরকে ভোটার তালিকায় নাম অন্তর্ভুক্তির সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় নির্দেশনা অনুযায়ী শ্রম পরিচালকের প্রতিনিধি সহকারি পরিচালক মোঃ শফিকুল ইসলাম ও শ্রম কর্মকর্তা গনেশ চন্দ্র বসু উপস্থিত ছিলেন।

সভায় বক্তৃতা করেন সিনিয়র সদস্য মুনীর উদ্দিন আহমেদ, শেখ দিদারুল আলম, কাজী মোতাহার রহমান বাবু, আলহাজ্ব আবু তৈয়ব, সোহরাব হোসেন ও এহতেশামুল হক শাওন। সভায় ইউনিয়নের প্রয়াত সভাপতি আনোয়ার আহমেদ ও এটিএম রফিক, সিনিয়র সদস্য সরদার আব্দুস সাত্তার, অ্যাডভোকেট কামরুল মুনীর, কাজী আমান উল্লাহ, মোক্তার আহমেদ ও আব্দুর রাজ্জাকের রূহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!