খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

এবার কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে থানায় অভিযোগ স্ত্রীর

বিনোদন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে নতুন গুঞ্জন বেশ কিছু দিন আগেই চাউর হয়েছে, শোনা যাচ্ছে তিনি নাকি কৃষ্ণকলি খ্যাত টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রেম করছেন। কাঞ্চন বিষয়টিকে রাজনৈতিক ষড়যন্ত্র বলে অস্বীকার করলেও স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় বললেন ভিন্ন কথা। এবার এ ঘটনা থানা পর্যন্ত গড়াল।

স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন পিঙ্কি। জানা গেছে, পিঙ্কি অভিযোগ করেছেন তাকে হুমকি দিয়েছেন কাঞ্চন মল্লিক এবং তার প্রেমিকা শ্রীময়ী। প্রেমের কথা ফাঁস হয়ে যাওয়ায় এই হুমকি দেওয়া হয়েছে বলেই দাবি করেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম বলছে, গতকাল রাতে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের গাড়ি আটকে কাঞ্চন ও শ্রীময়ী তাকে হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, পিঙ্কির নিউ আলিপুরের বাড়িতেও নাকি গিয়েছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। কিন্তু সেখানে পিঙ্কি তখন বাড়ি ছিলেন না। তারপর চেতলা থেকে ফেরার পথে তার গাড়ি আটকানো হয় বলে অভিযোগ। এরপরই আজ রবিবার থানায় অভিযোগ করেন পিঙ্কি।

উল্লেখ্য, কাঞ্চন মল্লিকের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তাদের আট বছরের এক ছেলেও রয়েছে। এর মাঝেই দাম্পত্যে ফাটল দেখা দিল। এর আগে. শ্রীময়ী ও কাঞ্চনের প্রেমের সম্পর্কের গুঞ্জন নিয়ে পিঙ্কি এক প্রতিক্রিয়ায় জানান- দু’জন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করতেই পারেন। কিন্তু তা অস্বীকার করলে সাবেক ও বর্তমান দু’জনকেই অসম্মান করা হয়।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!